মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১
 
শিরোনাম: জাতীয় প্রেসক্লাবের নেতৃত্বে ফরিদা-শ্যামল        উকিল আব্দুস সাত্তারের বিএনপি থেকে পদত্যাগ        বছরের শেষ সূর্যকে বিদায় দিতে সৈকতে ভিড়        বছরের প্রথম দিন সব শিক্ষার্থী বই পাবে কি?        থার্টিফার্স্ট নাইটে হাতিরঝিলের ১০টি পয়েন্টে ডাইভারশন        মাহির মনোনয়ন চাওয়া নিয়ে যা বললেন তথ্যমন্ত্রী        কেউ আক্রমণ করলে ছাড় দেবো না : কাদের       


বাজুস উইমেনস এওয়ার্ড-২০২২ পেলেন ৩ নারী উদ্যোক্তা
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রবিবার, ৬ মার্চ, ২০২২, ৯:২১ PM

আন্তর্জাতিক নারী দিবস- ২০২২ উদযাপন উপলক্ষ্যে বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন- বাজুস জুয়েলারী শিল্পে অবদানের স্বীকৃতি হিসেবে ৩ নারী উদ্যোক্তাকে সম্মাননা দিয়েছে। সংগঠনটি প্রথমবারের মতো বাজুস উইমেন এওয়ার্ড-২০২২ প্রদান করেছে। যা পেয়েছেন দি আমিন জুয়েলার্সের কর্ণধার কাজী নাজনীন ইসলাম নিপা, বাংলাদেশ পার্ল হাউসের কর্ণধার কৃঞ্চা কর্মকার ও পালস প্যারাডাইসের কর্ণধার তাহমিনা এনায়েত। 

সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের বাজুস কার্যালয়ে আয়োজিত বর্ণিল অনুষ্ঠানে এই উইমেন এওয়ার্ড প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাজুস প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীর। বিশেষ অতিথি ছিলেন দেশের শীর্ষ শিল্প পরিবার বসুন্ধরা গ্রুপের পরিচালক সাবরিনা সোবহান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাজুস স্ট্যান্ডিং কমিটি অন উইমেন অ্যাফেয়ার্সের চেয়ারম্যান ফরিদা হোসেন। মূল বক্তব্য উপস্থাপন করেন বাজুস স্ট্যান্ডিং কমিটি অন উইমেন অ্যাফেয়ার্সের সদস্য সুলতানা রাজিয়া ও তাসনিম নাজ।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com