শুক্রবার ১ জুলাই ২০২২ ১৬ আষাঢ় ১৪২৯
 
শিরোনাম: জাতীয় পার্টিকে অফিসিয়াল বিরোধী দল বললেন প্রধানমন্ত্রী        ২০২২-২৩ অর্থবছরের বাজেট পাস, কার্যকর শুক্রবার থেকে        শনিবার ব্যাংক খোলা        কেয়ারটেকার প্রশ্নে আদালতের বাইরে এক সুতাও ছাড় হবে না : আইনমন্ত্রী        চাঁদ দেখা গেছে, ঈদুল আজহা ১০ জুলাই        আর্থ-সামাজিক উন্নয়নে ঢাবি’র অবদান স্মরণীয় হয়ে থাকবে : প্রধানমন্ত্রী        সংসদে ইসি-ইভিএম ইস্যুতে বিতর্ক       


বাজুস উইমেনস এওয়ার্ড-২০২২ পেলেন ৩ নারী উদ্যোক্তা
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রোববার, ৬ মার্চ, ২০২২, ৯:২১ পিএম |

আন্তর্জাতিক নারী দিবস- ২০২২ উদযাপন উপলক্ষ্যে বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন- বাজুস জুয়েলারী শিল্পে অবদানের স্বীকৃতি হিসেবে ৩ নারী উদ্যোক্তাকে সম্মাননা দিয়েছে। সংগঠনটি প্রথমবারের মতো বাজুস উইমেন এওয়ার্ড-২০২২ প্রদান করেছে। যা পেয়েছেন দি আমিন জুয়েলার্সের কর্ণধার কাজী নাজনীন ইসলাম নিপা, বাংলাদেশ পার্ল হাউসের কর্ণধার কৃঞ্চা কর্মকার ও পালস প্যারাডাইসের কর্ণধার তাহমিনা এনায়েত। 

সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের বাজুস কার্যালয়ে আয়োজিত বর্ণিল অনুষ্ঠানে এই উইমেন এওয়ার্ড প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাজুস প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীর। বিশেষ অতিথি ছিলেন দেশের শীর্ষ শিল্প পরিবার বসুন্ধরা গ্রুপের পরিচালক সাবরিনা সোবহান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাজুস স্ট্যান্ডিং কমিটি অন উইমেন অ্যাফেয়ার্সের চেয়ারম্যান ফরিদা হোসেন। মূল বক্তব্য উপস্থাপন করেন বাজুস স্ট্যান্ডিং কমিটি অন উইমেন অ্যাফেয়ার্সের সদস্য সুলতানা রাজিয়া ও তাসনিম নাজ।









 সর্বশেষ সংবাদ

জাতীয় পার্টিকে অফিসিয়াল বিরোধী দল বললেন প্রধানমন্ত্রী
অল্প সময়ে ই-গেট ব্যবহারে খুশি যাত্রীরা
বাজারে টিসিবি ও মনিটরিং স্কোয়াড দরকার
বিএনপি ছাড়া নির্বাচনের কোনো গ্রহণযোগ্য পাবে না : হারুন
২০২২-২৩ অর্থবছরের বাজেট পাস, কার্যকর শুক্রবার থেকে
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

বাংলাদেশ লীগ অফ আমেরিকার নতুন কার্যকরী কমিটি গঠিত
শিরিন শিলার জন্মদিনে তারার মেলা
গাজীপুরে গাড়ি চোর চক্রের ১২ সদস্য গ্রেফতার, চোরাইকৃত গাড়ীর যন্ত্রাংশ উদ্ধার
সিলেট জেলা এসোসিয়েশন ইন স্পেন এর নতুন কমিটি গঠন
আইপিওএ’র সভাপতি সাইদুর ও সাধারণ সম্পাদক নোমান জাকির
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]