রবিবার ২১ জুলাই ২০২৪ ৬ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: দেশব্যাপী ‘কমপ্লিট শাটডাউন’, সারা দেশে এখন পর্যন্ত নিহত ১৯        আগুনের পর বন্ধ বিটিভির সম্প্রচার       সাবেক কর কমিশনার ওয়াহিদা রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা        ঈদের পর নতুন সূচিতে চলবে মেট্রোরেল        শিক্ষাপ্রতিষ্ঠান শনিবার বন্ধ থাকবে কি না, সিদ্ধান্ত ঈদের পর        চার্জ গঠন বাতিল চেয়ে রিট করবেন ড. ইউনূস       বাংলাদেশের দুর্নীতি মোকাবিলায় যে ইঙ্গিত দিলেন ডোনাল্ড লু       


নিউইয়র্ক আওয়ামী লীগের মাতাল এমদাদের হাতে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা লাঞ্ছিত
নিউইয়র্ক প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ১০:১০ PM

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ১১ জুন মধ্যরাতে নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদাদ চৌধুরী মদ্যপ অবস্থায় মাতাল হয়ে এসে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন দেওয়ানকে লাঞ্ছিত করে এবং অকথ্য ভাষায় গালাগালি করে। উল্লেখ্য যে ঐদিন সন্ধ্যায় নবান্ন রেস্টুরেন্টে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগে অবৈধভাবে নিয়োগপ্রাপ্ত কিছু ব্যক্তিকে নিয়ে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান একটি মিটিং করেন ওই মিটিংয়ে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেত্রী স্বাক্ষরিত কমিটির কেউ উপস্থিত ছিলেন না।এসব বিষয় নিয়ে সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন দেওয়ানসহ যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতৃবৃন্দ আলাপ আলোচনা করছিলেন ।ঠিক এই সময়ে এমদাদ চৌধুরী মাতাল অবস্থায় জনাব মহিউদ্দিন দেওয়ানকে অকথ্য ভাষায় গালাগালি ও লাঞ্ছিত করেন। পুরো ঘটনাটি যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান প্রত্যক্ষ করেন এবং এক পর্যায়ে এমদাদ চৌধুরীকে আরো উস্কানি দিতে থাকেন।সোসাইটির নেতা আতাউর রহমান সেলিম এমদাদ কে ধাক্কা দিয়ে দুরে সরিয়ে দেন।এ বিষয়ে মহিউদ্দিন দেওয়ান এর কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন আমি নিজের মান সন্মানের দিকে তাকিয়ে তার এই গালিগালাজের কোন জবাব না দিয়ে নিজেকে সামলে নিয়েছি অন্যথায় অনেক অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে যেত। প্রত্যক্ষদর্শী অনেককে বলতে শোনা যায় এমদাদ প্রায় প্রতিরাতেই জ্যাকসন হাইট্সে কতিপয় লোকজনকে নিয়ে মাত্রাতিরিক্ত মদ পান করে মাতলামি শুরু করেন।এজন্য এমদাদকে বোতল এমদাদ হিসেবে চিনেন।

উল্লেখ্য যে এমদাদ চৌধুরী অতীতে মহিউদ্দিন দেওয়ান এর গাড়ি ড্রাইভ করার সুবাদে অনেক কেন্দ্রীয় নেতার সাথে তার পরিচয় ঘটে সেই সুবাদে সেই আজকে রাজনীতিতে একটা পদ ভাগিয়ে নিয়েছেন। ঘটনাস্থলে উপস্থিত যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের মূল কমিটির একাধিক নেতৃবৃন্দ জানান এমদাদের মত ব্যক্তিদের কে দল থেকে বিতাড়িত না করলে আওয়ামী লীগের মান-সম্মান বাঁচানো অনেক কষ্টকর হবে।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

শ্রীপুরে রাস্তা অবরোধ করে সাধারণ শিক্ষার্থীদের কোটা বিরোধী আন্দোলন
পুলিশের ধাওয়ায় লেকে ঝাঁপ, নিখোঁজ ২ শিক্ষার্থীর একজনের মরদেহ উদ্ধার
ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ শিক্ষার্থীদের
শেরপুরে কোটা বিরোধী আন্দোলনে ত্রিমুখী সংঘর্ষ পুলিশসহ আহত অনেকেই মোটর সাইকেল ভাংচুর, কাঁদানে গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ
দেশব্যাপী ‘কমপ্লিট শাটডাউন’, সারা দেশে এখন পর্যন্ত নিহত ১৯
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

ফ্রান্সে বাংলা ফোক গানের সম্রাজ্ঞী পাপিয়া
মালীগাঁও ইউনিয়নের উন্নয়নে নিবেদিত সোহেল আখন্দ
প্যারিসে বাংলাদেশ বিজনেস ফোরাম' ও 'ইউরো বাংলা বিজনেস এসোসিয়েশন' এর সাথে থ্রী এ আর মাল্টিমিডিয়া লিঃ
চট্রগ্রামে শপথ নেন লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদে নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানরা
উপস্থাপক ও অভিনয়শিল্পী বন্যার আজ জন্মদিন
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com