শুক্রবার ১৪ জুন ২০২৪ ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
 
শিরোনাম: কাউন্টারে টিকিট কেটে স্বাস্থ্য পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী       এমপি আনার হত্যায় এবার আওয়ামী লীগ নেতার দায় স্বীকার       সাবেক কর কমিশনার ওয়াহিদা রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা        ঈদের পর নতুন সূচিতে চলবে মেট্রোরেল        শিক্ষাপ্রতিষ্ঠান শনিবার বন্ধ থাকবে কি না, সিদ্ধান্ত ঈদের পর        চার্জ গঠন বাতিল চেয়ে রিট করবেন ড. ইউনূস       বাংলাদেশের দুর্নীতি মোকাবিলায় যে ইঙ্গিত দিলেন ডোনাল্ড লু       


সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী হলেন যারা
সোনারগাঁ (নারায়নগঞ্জ) প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ২২ মে, ২০২৪, ৬:৪৭ PM

নারায়নগঞ্জ সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মাহফুজুর রহমান কালাম জয়ী হয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন মাছুম চৌধুরী এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন ফরিদা পারভীন  শ্যামলী। 

উপজেলা পরিষদ  চেয়ারম্যান পদে লড়েছেন চারজন। তারা হলেন- সাবেক ভাইস চেয়ারম্যান বাবুল হোসেন (আনারস), উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম (ঘোড়া), উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু (মোটরসাইকেল) ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার (দোয়াত-কলম)। গত কাল (২১মে) মঙ্গলবার রাতে সহকারী রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার ইশতিয়াক আহমেদ বেসরকারিভাবে কালামকে বিজয়ী ঘোষণা করেন। সহকারী রিটার্নিং কর্মকর্তা জানান, উপজেলায় মোট ভোটার সংখ্যা ছিল ৩ লাখ ৫০ হাজার ৬৬৮ জন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৮৩হাজার ৮৬৮ ভোট পেয়ে ঘোড়া প্রতীকের প্রার্থী মাহফুজুর রহমান কালাম বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন  মো. বাবুল  হোসেন। আনারস প্রতীকে তিনি পেয়েছেন ৭৫ হাজার ৭৭৮ভোট পেয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে তালা প্রতীকে মাসুম চৌধুরী পেয়েছেন ৩৮ হাজার ৯৬২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মোহাম্মদ মাহবুব আলম। টিয়াপাখি প্রতীকে তিনি পেয়েছেন ৩৬ হাজার ৯৪০ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফরিদা  পারভীন (শ্যামলী) ফুটবল প্রতীকে পেয়েছেন ৩৮ হাজার ৯৬২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা  আক্তার (ফেন্সি)।  হাঁস  প্রতীকে তিনি পেয়েছেন ৩৬ হাজার ৯৪০ভোট। এর আগে (২১মে) মঙ্গলবার আগে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। কয়েকটি কেন্দ্রে কিছু বিচ্ছিন্ন ঘটনার খবর পাওয়া গেলেও বড় ধরনের কোনো সহিংসতার ঘটনা ঘটেনি।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

আইআরইএনএ’র ভাইস চেয়ারম্যান নির্বাচিত বাংলাদেশ
ফের আইটেম গানে প্রিয়া অনন্যা
কাউন্টারে টিকিট কেটে স্বাস্থ্য পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী
এমপি আনার হত্যায় এবার আওয়ামী লীগ নেতার দায় স্বীকার
দেখতে ঘাসের চাঁদরে ঢাকা, আসলে স্কুল মাঠে পানিতে ভাসছে ক্ষুদিপানা
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
ফ্রান্সে বাংলা ফোক গানের সম্রাজ্ঞী পাপিয়া
মালীগাঁও ইউনিয়নের উন্নয়নে নিবেদিত সোহেল আখন্দ
প্যারিসে বাংলাদেশ বিজনেস ফোরাম' ও 'ইউরো বাংলা বিজনেস এসোসিয়েশন' এর সাথে থ্রী এ আর মাল্টিমিডিয়া লিঃ
চট্রগ্রামে শপথ নেন লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদে নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানরা
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com