শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: জাতীয় প্রেসক্লাবের নেতৃত্বে ফরিদা-শ্যামল        উকিল আব্দুস সাত্তারের বিএনপি থেকে পদত্যাগ        বছরের শেষ সূর্যকে বিদায় দিতে সৈকতে ভিড়        বছরের প্রথম দিন সব শিক্ষার্থী বই পাবে কি?        থার্টিফার্স্ট নাইটে হাতিরঝিলের ১০টি পয়েন্টে ডাইভারশন        মাহির মনোনয়ন চাওয়া নিয়ে যা বললেন তথ্যমন্ত্রী        কেউ আক্রমণ করলে ছাড় দেবো না : কাদের       


বরিশালে বসুন্ধরা সিমেন্ট সেক্টরের ইফতার ও দোয়া মাহফিল
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ১৬ এপ্রিল, ২০২২, ৮:৩৪ PM

দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের উদ্যোগে বরিশালে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  
শনিবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় বরিশাল নগরের আমতলাস্থ লায়লা কনভেনশন হলে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।এতে বরিশাল অঞ্চলের ডিলার, রিটেইলার, প্রকৌশলীসহ ৪০০ অতিথি অংশ নেন।

ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কিং ব্র্যান্ড সিমেন্টের জেনারেল ম্যানেজার (সেলস) আব্দুল লতিফ, বসুন্ধরা সিমেন্টের ডেপুটি জেনারেল ম্যানেজার (সেলস) মো. পলাশ আক্তার, সিমেন্ট সেক্টর, বসুন্ধরা গ্রুপ; কিং ব্র্যান্ড সিমেন্টের এজিএম (সাউথ উইং) মো. জিয়াউর রহমান; বীর সিমেন্টের এজিএম (ওয়েস্ট জোন) মো. আশিক আহমেদ; বসুন্ধরা সিমেন্টের ডেপুটি ম্যানেজার (বরিশাল ডিভিশন) মো. হাফিজুল ইসলামসহ বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের অন্যান্য কর্মকর্তারা।এ ইফতার মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মো. মুহসিন উদ্দিন।

এ সময় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও এমডি সায়েম সোবহান আনভীরসহ তাদের পরিবারের সবার দীর্ঘায়ু ও দেশ, জাতি এবং মুসলিম উম্মাহর শান্তি-সমৃদ্ধি মঙ্গল কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়।পরে মাহে রমজান উপলক্ষে আমন্ত্রিত অতিথিদের সম্মানে সেখানে প্রীতিভোজের আয়োজন করা হয়।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com