মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১
 
শিরোনাম: জাতীয় প্রেসক্লাবের নেতৃত্বে ফরিদা-শ্যামল        উকিল আব্দুস সাত্তারের বিএনপি থেকে পদত্যাগ        বছরের শেষ সূর্যকে বিদায় দিতে সৈকতে ভিড়        বছরের প্রথম দিন সব শিক্ষার্থী বই পাবে কি?        থার্টিফার্স্ট নাইটে হাতিরঝিলের ১০টি পয়েন্টে ডাইভারশন        মাহির মনোনয়ন চাওয়া নিয়ে যা বললেন তথ্যমন্ত্রী        কেউ আক্রমণ করলে ছাড় দেবো না : কাদের       


''নারী উদ্যোক্তা ফোরাম''র "জুসি ফেস্ট ২০২২"
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ১৭ মে, ২০২২, ৫:১৫ PM

কৃষিতে ক্ষুদ্র ও মাঝারি নারী উদ্যোক্তাদের ব্যবসায় সুযোগ, সম্ভাবনা ও সম্প্রসারণে সচেতনতা বৃদ্ধির পরিকল্পনা বাস্তবায়নে ''নারী উদ্যোক্তা ফোরাম'' আয়োজন করতে যাচ্ছে সারাদিনব্যাপী একটি অনুষ্ঠানের।  আগামী ২১ মে ২০২২, শনিবার "মধু মাসে রসনা বিলাসে, চল সবে মাতি উৎসবে"-শ্লোগানকে সামনে রেখে মিরপুর পল্লবী সেতারা কনভেনশন হলে আয়োজিত করতে যাচ্ছে "জুসি ফেস্ট ২০২২" শিরোনামের এই আয়োজন। যাতে অংশ নেবেন দেশের বিভিন্ন স্থানের ক্ষুদ্র ও মাঝারি নারী উদ্যোক্তারা।

এই আয়োজন প্রসঙ্গে নারী উদ্যোক্তা ফোরামের সভাপতি রাফিয়া আক্তার বললেন, "নারী উদ্যোক্তা ফোরাম - দেশের নারী উদ্যোক্তাদের ব্যবসার বাজার উন্নয়ন ও সম্প্রসারণের লক্ষ্যে ডিজিটাল প্লাটফর্ম ও অফলাইনে ট্রেনিং সহ সচেতনতা মূলক নানাবিধ সামাজিক, সাংস্কৃতিক কার্যক্রম পরিচালনা করে আসছে। বাংলাদেশ হাই-টেক পার্ক অথরিটির সহযোগিতা এ কার্যক্রমকে আরও গতিশীল করেছে। সামনে আরও কিছু নতুন পরিকল্পনা নিয়ে কাজ চলছে বাস্তবায়নের উদ্দেশ্যে। তারই অংশ হিসেবে আমাদের এই ''জুসি ফেস্ট - ২০২২।" নিজেদের এই আয়োজন প্রসঙ্গে তিনি আরও জানালেন,অনুষ্ঠানে উদ্যোক্তা পরিচিতি, উদ্যোক্তা এওয়ার্ড প্রদান, পণ্য প্রদর্শনী ও সাংস্কৃতিক সন্ধ্যার পাশাপাশি আরও থাকছে কৃষি ভিত্তিক সেশন ছাড়াও নারী উদ্যোক্তাদের সাইবার সিকিউরিটি বিষয়ক সেশনও। এই আয়োজনটি সবার জন্য উন্মুক্ত। 

উল্লেখ্য,২০২০ সাল থেকে ''নারী উদ্যোক্তা ফোরাম'' বাংলাদেশে ফেইসবুক ভিত্তিক নারী উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়ন এবং বাণিজ্যিক প্রচার ও প্রসারে কাজ করে যাচেছ। অনলাইন ছাড়াও অফলাইন উদ্যোক্তাদের ডিজিটালাইজেশনে ও কাজ করছে ''নারী উদ্যোক্তা ফোরাম''।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com