শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: ক্ষতিগ্রস্ত সেতু ভবন ও দুযোগ ব্যবস্থাপনা অধিদপ্তর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী       মোবাইল ইন্টারনেট চালু হতে পারে আগামীকাল       মেট্রোরেল কবে চালু হবে বলা যাচ্ছে না: সেতুমন্ত্রী       আজ ঢাকাসহ ৪ জেলায় বিকেল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল       ঢাকা-বরিশাল রুটে সীমিত পরিসরে লঞ্চ চলাচল শুরু       অর্থনীতিকে পঙ্গু করতেই সহিংসতা চালানো হয়েছে: প্রধানমন্ত্রী       আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী      


সাংবাদিকতায় অ্যাওয়ার্ড পেলেন মোস্তাফিজুর রহমান মিন্টু
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রবিবার, ২৮ জানুয়ারি, ২০২৪, ৬:০২ PM

সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য বিশিষ্ট সাংবাদিক মোস্তাফিজুর রহমান মিন্টুকে গ্লোবাল স্টার অ্যাওয়ার্ড -২০২৩ প্রদান করা হয়। ২৬ জানুয়ারি ২০২৪ শুক্রবার বিকাল ৫ টা ৩০ গ্লোবাল স্টার কমিউনিকেশন কর্তৃক আয়োজিত 'স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে চলচ্চিত্র ও পর্যটন শিল্পের ভূমিকা আলোচনা সভা', পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি সংগীতশিল্পী হিসেবে পুরস্কৃত হয়েছেন। জানা গেছে, একই অনুষ্ঠানে আজীবন সন্মাননা পেয়েছেন প্রখ্যাত অভিনেত্রী দিলারা জামান। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিল এর মাননীয় চেয়ারম্যান বিচারপতি নিজামুল হক নাসিম, সাবেক সেনা প্রধান হারুন অর রশীদ বীরপ্রতীক। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ এর সহ সভাপতি হেদায়েতুল ইসলাম স্বপনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

গ্লোবাল স্টার  কমিউনিকেশনের সিইও আর কে রিপন এর উপস্থাপনায় এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন  দৈনিক সকালের সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো : নুর হাকিম, এশিয়ান টেলিভিশন এর চেয়ারম্যান আলহাজ্ব হারুন অর রশিদ, এটিএন বাংলা'র উপদেষ্টা তাশিক আহমেদ, ডিএমপি রমনা বিভাগের উপ পুলিশ কমিশনার আশরাফ হোসেন পিপিএম, স্বপ্ননিবাস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো : সোলায়মান শাওন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠন এর উপদেষ্টা ও  কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য  ড.সাজ্জাদ হায়দার লিটন।
এছাড়াও পুরস্কৃত হয়েছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক মডেল ও চিত্রনায়িকা নিপুণ, কামরুন নাহার শাহনুর, জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মঞ্জুর হোসেন ঈসা, সাংবাদিক মোস্তাফিজুর রহমান মিন্টু , কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ ও কণ্ঠশিল্পী আখি আলমগীর।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com