শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: বিদায় ২০২৩ স্বাগত ২০২৪        নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী        জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি        বিএনপির নেতাকর্মীরা এবার নৌকায় ভোট দেবে : তথ্যমন্ত্রী        ড. মঈন খানের সঙ্গে এনডিআই-আইআরআই পর্যবেক্ষক দলের বৈঠক        ‘অসুস্থ’ রিজভীকে খুঁজছে ডিবি, শিগগিরই গ্রেপ্তার        সবার আগে নিউজিল্যান্ড ও কিরিবাতিতে নববর্ষের উল্লাস শুরু       


তদন্ত কমিটির মুখোমুখি হাথুরুসিংহে
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩, ৯:৩৩ PM

সেমিফাইনালের স্বপ্ন নিয়ে ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসরে অংশ নিয়েছিলো বাংলাদেশ দল। তবে পুরো আসরে নিজেদের সেভাবে মেলে ধরতে পারেনি সাকিববাহিনী। ফলে নয় ম্যাচ খেলে মাত্র দুইটিতে জয় পেয়েছে টাইগাররা। দুর্বল নেদারল্যান্ডসের বিপক্ষে হেরে আসন্ন চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে ছিটকে যাওয়ার প্রান্তে ছিলো মিরাজরা। শেষ পর্যন্ত সবার আগে বিশ্বকাপ থেকে বিদায় নেয় লাল-সবুজের প্রতিনিধিরা। ফলে ব্যপক সমালোচনার মুখে পড়তে হয় বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি)। বিসিবি সভাপতি ও নির্বাচক প্যানেলের সদস্যের পদত্যাগ করার প্রতিবাদ জানায় ক্রিকেট ভক্তরা। এতে নড়েচড়ে বসেছে বিসিবিও। 

বিশ্বকাপের ব্যর্থতার কারণ খুঁজে বের করতে তিন সদস্যে কমিটি গঠন করেছে বিসিবি। কমিটির দায়িত্ব দেওয়া হয়েছে বোর্ড পরিচালক এনায়েত হোসেন সিরাজকে। তাকে সহযোগিতা করবেন আরো দুই জন প্রভাবশালী বোর্ড কর্মকর্তা মাহবুবুল আনাম ও আকরাম খান। ঢাকা টেস্টের পর আজ বিকেলে তদন্ত কমিটির সঙ্গে একান্তে বসেছেন টাইগার হেড কোচ। জানা গেছে, ঢাকা টেস্ট শেষে বাংলাদেশ দল এখন নিউজিল্যান্ডে তিন ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে উড়াল দিবে; যেখানে টাইগার কোচ চন্ডিকা হাথুরুসিংহে যাবেন। তবে এরপর অস্ট্রেলিয়ায় যাবেন এই কোচ। ফলে তাকে পেতে দেরি হবে বিসিবির। যার জন্য ভারতের মাটিতে বিশ্বকাপে সাকিব-লিটনদের ব্যর্থতার সম্ভাব্য কারণ জানতে আজ রোববার বিকেলটাকেই উপযুক্ত মনে করেছে তদন্ত কমিটি।

বিসিবির তদন্ত কমিটি প্রথম দিন তাঁরা ডেকেছিলেন দুই নির্বাচক মিনহাজুল আবেদীন ও হাবিবুল বাশার এবং বিশ্বকাপ দলে থাকা দুই ক্রিকেটার মোস্তাফিজুর রহমান ও লিটন দাসকে। এরপর দ্বিতীয় ধাপে বিশেষ কমিটির সামনে হাজির হন বাঁহাতি স্পিনার নাসুম আহমেদ ও দলের ম্যানেজার রাবীদ ইমাম। এরপর তৃতীয় এই কমিটির তৃতীয় ধাপে আজ আসেন টাইগার কোচ হাথুরুসিংহে। 







আরও খবর


 সর্বশেষ সংবাদ

বিদায় ২০২৩ স্বাগত ২০২৪
নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী
জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি
আগৈলঝাড়ায় বই উৎসবে শিক্ষার্থীদের হাতে নতুন বই বিতরণ
কালিহাতীর আফজালপুর চরে নৌকার বিশাল সভা
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

কালীগঞ্জে ২ ভাগে বিভক্ত আওয়ামী লীগের নেতাকর্মীরা
স্বাধীনতার গান আন্তর্জাতিক অঙ্গনে ছড়িয়ে দিতে চান লেনিন
গাজীপুরে প্রেমিকাকে গলা কেটে হত্যা প্রেমিক আটক
এই প্রথম মৃত্যুবরণ কারী সকল ইপিএসকর্মী সহ প্রবাসীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল
প্রবাসী ভিআইপি ক্লাবের বিলেতে পথযাত্রা : পিঠা উৎসব ও সাংষ্কৃতিক অনুষ্ঠান
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com