সোমবার ২৪ জুন ২০২৪ ১০ আষাঢ় ১৪৩১
 
শিরোনাম: বিদায় ২০২৩ স্বাগত ২০২৪        নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী        জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি        বিএনপির নেতাকর্মীরা এবার নৌকায় ভোট দেবে : তথ্যমন্ত্রী        ড. মঈন খানের সঙ্গে এনডিআই-আইআরআই পর্যবেক্ষক দলের বৈঠক        ‘অসুস্থ’ রিজভীকে খুঁজছে ডিবি, শিগগিরই গ্রেপ্তার        সবার আগে নিউজিল্যান্ড ও কিরিবাতিতে নববর্ষের উল্লাস শুরু       


ভারতীয়দের হুমকির মুখে অজি তারকাদের সহধর্মিণীরা
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: সোমবার, ২০ নভেম্বর, ২০২৩, ৮:৪০ PM

দেড় মাসের দীর্ঘ লড়াই শেষে গতকাল পর্দা নেমেছে ওয়ানডে বিশ্বকাপ-২০২৩ এর। একদিনের ক্রিকেটে শ্রেষ্ঠত্বের শিরোপা জয়ের লড়াইয়ে ভারতকে কাঁদিয়ে চ্যাম্পিয়ন হয়েছে অস্ট্রেলিয়া। অজিদের ষষ্ঠ শিরোপা জয়ের দুর্দান্ত যাত্রায় কাল শোকে স্তব্ধ হয়েছিল আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়াম। তবে রোহিত শর্মার দল শিরোপার দ্বারপ্রান্তে থেকে তা অর্জন করতে না পারায় চটেছেন ভারতীয় সমর্থকরা। যার কারণে অজি তারকা ক্রিকেটারদের সহধর্মিণী ও সন্তানরা পাচ্ছেন বিভিন্ন ধরনের হুমকি।

ট্রাভিস হেড ছিলেন ভারত বধের মহানায়ক। অজিদের শিরোপা নিশ্চিতের পর হেড ও তার ১ বছরের সন্তানকে ধর্ষণের হুমকি দিচ্ছে ভারতীয় সমর্থকরা। টিম ইন্ডিয়ার সমর্থকদের তির্যক মন্তব্য থেকে বাদ যায় নি গ্লেন ম্যাক্সওয়েলের স্ত্রীও। অথচ এই অজি তারকার স্ত্রী একজন ভারতীয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্রমাগত ভারতীয়দের এমন মন্তব্যের শিকার হচ্ছেন অজিরা। কিভাবে বিনি নিজ দেশের বিরুদ্ধে গিয়ে তার বরের দেশকে সমর্থন দিলেন তা নিয়েও ব্যাপক মন্তব্য করছেন ভারতীয় সমর্থকরা। এমন ঘৃণিত কর্মকান্ডের ফলে ম্যাক্সওয়েলের স্ত্রী বিনি রহমান ইন্সটাগ্রামে একটি বিবৃতিও দিয়েছেন। 

ভারতীয় সমর্থকদের এমন কর্মকান্ড নতুন কিছু নয়। তাদের প্রত্যাশানুযায়ী না খেলতে পারলে নিজ দেশের ক্রিকেটারদেরও সামাজিক যোগযোগ মাধ্যমে আক্রমণ করতে অপেক্ষা করে না ভক্তরা। 







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com