শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: বিদায় ২০২৩ স্বাগত ২০২৪        নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী        জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি        বিএনপির নেতাকর্মীরা এবার নৌকায় ভোট দেবে : তথ্যমন্ত্রী        ড. মঈন খানের সঙ্গে এনডিআই-আইআরআই পর্যবেক্ষক দলের বৈঠক        ‘অসুস্থ’ রিজভীকে খুঁজছে ডিবি, শিগগিরই গ্রেপ্তার        সবার আগে নিউজিল্যান্ড ও কিরিবাতিতে নববর্ষের উল্লাস শুরু       


এশিয়া কাপের ভাগ্য নির্ধারণ কবে জানা গেল দিনক্ষণ
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩, ৭:৪০ PM

মহাদেশীয় ক্রিকেট টুর্নামেন্ট এশিয়া কাপ পাকিস্তানে অনুষ্ঠিত হবার কথা থাকলেও তাতে বাদ সেধেছে ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা (বিসিসিআই)। নিরাপত্তার অজুহাত দিয়ে প্রতিবেশি দেশে দল না পাঠানোর সিদ্ধান্ত নিলেও এটা আসলে দুই দেশের দীর্ঘদিনের রাজনৈতিক বৈরিতারই ফসল বলে মনে করেন অনেকে। এদিকে বিসিসিআই রাজি না হওয়ায় নতুন করে হাইব্রিড মডেলের প্রস্তাব দেয় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তাতে প্রথমদিকে সম্মতি না জানালেও অবশেষে রোহিত শর্মাদের বোর্ড রাজি হয়েছে বলে জানা গিয়েছে। 

এছাড়া  বিসিসিআই পক্ষ থেকেও বলা হয়েছে, আইপিএল ফাইনালের পরে এশিয়া কাপের ঘোষণা আসতে পারে। এ নিয়ে আগামী ২৮মে ঘোষণা আসার সম্ভাবনার কথা বলেছে ক্রিকেট ভিত্তিক জনপ্রিয় সংবাদ মাধ্যমম ক্রিকবাজ। ক্রিকবাজের প্রতিবেদনে আরও জানায়, আইপিএল ফাইনাল দেখতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড ও আফগানিস্তান ক্রিকেট বোর্ডের প্রধানকে আমন্ত্রণ জানিয়েছে বিসিসিআই। 
সেই ম্যাচ দেখতে আসলে তিন বোর্ড প্রধানের সঙ্গে আলোচনা করার কথা জানিয়েছেন এসিসির প্রেসিডেন্ট ও বিসিসিআই-এর সেক্রেটারি জয় শাহ। এছাড়া জয় বলেন, ‘নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ২৮ মে অনুষ্ঠিত ফাইনালে উপস্থিত থাকবেন বাংলাদেশ, শ্রীলঙ্কা ও আফগানিস্তান বোর্ডের প্রধান। সেখানে আমরা এশিয়া কাপ বিষয়ে আলোচনা করবো।’ 

অন্যদিকে ক্রিকবাজের প্রতিবেদনে আরও উল্লেখ করে জানায়, এশিয়া কাপের মনোনীত আয়োজক পিসিবি দ্বারা প্রস্তাবিত হাইব্রিড মডেলটি ছিল পাকিস্তান এবং সংযুক্ত আরব আমিরাতের ম্যাচগুলিকে ভাগ করে ভারতের সাথে আমিরাতে খেলা। তবে সেখানে বাংলাদেশ ও শ্রীলঙ্কা আপত্তি জানায় গরমের জন্য। তাই দ্বিতীয় ভেন্যু সংযুক্ত আরব আমিরাতে হবে নাকি শ্রীলঙ্কা সেটাই মূল আলোচনার বিষয় হতে পারে। 







আরও খবর


 সর্বশেষ সংবাদ

বিদায় ২০২৩ স্বাগত ২০২৪
নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী
জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি
আগৈলঝাড়ায় বই উৎসবে শিক্ষার্থীদের হাতে নতুন বই বিতরণ
কালিহাতীর আফজালপুর চরে নৌকার বিশাল সভা
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

কালীগঞ্জে ২ ভাগে বিভক্ত আওয়ামী লীগের নেতাকর্মীরা
স্বাধীনতার গান আন্তর্জাতিক অঙ্গনে ছড়িয়ে দিতে চান লেনিন
গাজীপুরে প্রেমিকাকে গলা কেটে হত্যা প্রেমিক আটক
এই প্রথম মৃত্যুবরণ কারী সকল ইপিএসকর্মী সহ প্রবাসীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল
প্রবাসী ভিআইপি ক্লাবের বিলেতে পথযাত্রা : পিঠা উৎসব ও সাংষ্কৃতিক অনুষ্ঠান
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com