বৃহস্পতিবার ১৬ মে ২০২৪ ২ জ্যৈষ্ঠ ১৪৩১
 
শিরোনাম: দুবাইয়ে ৩৯৪ বাংলাদেশির গোপন সম্পদের মূল্য ২ হাজার ৬৩৬ কোটি       লুটপাটের খবর লুকানো যাচ্ছে না, একের পর এক বেরিয়ে আসছে: রিজভী       সৌদি পৌঁছেছেন ২১ হাজার ৬৩ হজযাত্রী       ঢাকা ছাড়লেন ডোনাল্ড লু       ফের আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড়       সেলিম প্রধানকে জরিমানা, প্রার্থিতা বাতিলের নির্দেশ       ৫৮ জেলায় ছড়িয়েছে তাপপ্রবাহ, আরও বাড়বে গরম      


দেশের সব প্রাথমিক বিদ্যালয় ২ মে পর্যন্ত বন্ধ ঘোষণা
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ৫:২৩ পিএম |

চলমান তাপদাহের কারণে দেশের সব প্রাথমিক বিদ্যালয় আগামী বৃহস্পতিবার (২ মে) পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। সোমবার (২৯ এপ্রিল) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, শিশুশিক্ষার্থীদের স্বাস্থ্য ও সুরক্ষা বিবেচনায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এর আগে বিকেল সাড়ে ৪টার দিকে আগামী বৃহস্পতিবার (২ মে) পর্যন্ত দেশের সকল প্রাথমিক, মাধ্যমিক স্কুল ও মাদরাসার ক্লাস বন্ধ রাখার নির্দেশ দেন হাইকোর্ট। পরে আদালতের নির্দেশ মেনে দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ রাখার সিদ্ধান্তের কথা জানান প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব ফরিদ আহাম্মদ। 

উল্লেখ্য, তাপপ্রবাহের কারণে এক সপ্তাহ এবং ঈদ, রোজার দীর্ঘ ছুটি শেষে গতকাল প্রাথমিক থেকে উচ্চমাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠান খুলেছে। তবে এক দিন ক্লাসের পরই কয়েকটি জেলায় নতুন করে ছুটির ঘোষণা হয়। কিন্তু প্রাথমিক বিদ্যালয়গুলো চালু রাখার ঘোষণা দেওয়া হয়েছিল গতকাল রোববার। এখন আবার তা বন্ধ ঘোষণা করা হলো।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

কানে ‘গোলাপি রানি’ হয়ে মুগ্ধতা ছড়ালেন উর্বশী
দুবাইয়ে ৩৯৪ বাংলাদেশির গোপন সম্পদের মূল্য ২ হাজার ৬৩৬ কোটি
লুটপাটের খবর লুকানো যাচ্ছে না, একের পর এক বেরিয়ে আসছে: রিজভী
বাংলাদেশের বিশ্বকাপ দলকে নিয়ে যে বার্তা দিলেন মাশরাফি
সৌদি পৌঁছেছেন ২১ হাজার ৬৩ হজযাত্রী
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

আ.লীগের এমপির সমর্থনে ভোটে লড়ছেন একসময়ের শিবির নেতা রুমি
অভিনয় শিল্পী অর্পার জন্মদিন আজ
স্টুডগার্ডে লি’স ওয়াড্রোব এর উদৌগ্বে গ্রীষ্মকালীন মেলা
সেপ্টেম্বরে আন্তর্জাতিক জালালাবাদ উৎসব প্যারিসে
গাজীপুরের মেয়ের জামাই হত্যার অভিযোগে শশুরসহ আটক ৪
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com