শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: ক্ষতিগ্রস্ত সেতু ভবন ও দুযোগ ব্যবস্থাপনা অধিদপ্তর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী       মোবাইল ইন্টারনেট চালু হতে পারে আগামীকাল       মেট্রোরেল কবে চালু হবে বলা যাচ্ছে না: সেতুমন্ত্রী       আজ ঢাকাসহ ৪ জেলায় বিকেল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল       ঢাকা-বরিশাল রুটে সীমিত পরিসরে লঞ্চ চলাচল শুরু       অর্থনীতিকে পঙ্গু করতেই সহিংসতা চালানো হয়েছে: প্রধানমন্ত্রী       আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী      


অভিনয় শিল্পী অর্পার জন্মদিন আজ
বিনোদন ডেস্ক
প্রকাশ: শনিবার, ১১ মে, ২০২৪, ১:৩৯ PM


মাত্র ছয় মাস বয়সেই মিডিয়ায় যাত্রা শুরু প্রখ্যাত কথা সাহিত্যিক ও নির্মাতা হুমায়ূন আহমেদ নির্মিত ও আর টিভিতে প্রচারিত কালা কইতর ধারাবাহিক নাটকের মাধ্যমে, তখন তার বয়স মাত্র ৬ মাস। এরপর বিভিন্ন সময় বিভিন্ন টিভিতে পাঁচটি ধারাবাহিক, ৩৮ টি একক নাটক ও ৪টি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র, দুটি ওয়েব সিরিজ এ অভিনয় করে দর্শক ও নির্মাতাদের আস্থা কুড়িয়েছে। আজ ১১ মে অর্পা ১৮ বছরে পা রাখতে চলেছে।

একাদশ শ্রেণিতে পড়ুয়া অর্পা স্বনামধন্য অভিনেতা ও উপস্থাপক শফিউল আলম বাবু এবং অভিনেত্রী নাবিলা আলম পলিন এর সুযোগ্য কন্যা, অভিনয় ও সংগীত শিল্পী ঈশরাক আফ্রিদ অন্তিক এর বোন। মানে পুরো পরিবারই অভিনয় শিল্পী পরিবার। শিশু শিল্পী হিসেবে অর্পা যেমন সকলের প্রশংসা কুড়িয়েছে, একইভাবে বড় হয়েও সে সকলের আস্থার জায়গায় বিচরন করতে পারবে। জন্মদিনের এইক্ষনে পত্রিকার পক্ষ থেকে শুভাশিস রইলো।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com