বৃহস্পতিবার ২৩ মে ২০২৪ ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
 
শিরোনাম: এমপি আনার হত্যায় শেরেবাংলা নগর থানায় মামলা        এমপি আনার সরকারকে জানিয়ে ভারতে যাননি: ওবায়দুল কাদের        ডিসি-ইউএনওদের জন্য কেনা হচ্ছে ২৬১ বিলাসবহুল গাড়ি        অসন্তোষ ঘোচাতে ১৪ দলের সঙ্গে বসছেন আওয়ামী লীগ সভাপতি        এপ্রিলে ৬৮৩ সড়ক দুর্ঘটনা, ঝরেছে ৭০৮ প্রাণ        ‘খুন’ কিন্তু ‘লাশ নেই’        তদন্তের স্বার্থে আমরা সবকিছু বলতে পারছি না: ডিবিপ্রধান       


গাজীপুরের মেয়ের জামাই হত্যার অভিযোগে শশুরসহ আটক ৪
পুবাইল (গাজীপুর) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ১১ মে, ২০২৪, ৫:৫৭ পিএম |

গাজীপুর মহানগরীর পূবাইলের ৪১ নং ওয়ার্ডের সাতানী পাড়া এলাকায় বউকে ঈদ মার্কেট করে না দেওয়ার জেরে স্ত্রী, শালা ও শশুর জামাতা রবিউল (২৮) কে  হত্যার অভিযোগ উঠেছে। এই অভিযোগে শশুর সহ ৪ জনকে আটক করেছে গাজীপুর মহানগরীর পূবাইল থানা পুলিশ। আটকৃতরা হলেন, ভিকটিম রবিউল এর স্ত্রী কারিমা, শশুর আবুল কালাম আজাদ, শালা হুমায়ুন কবির এবং লিটন মিয়া নামে একজন।
 
অভিযোগ সুত্রে জানা যায় হত্যাকান্ডের  শিকার রবিউলের সাথে ইসলামি শরীয়াহ আইনে বিয়ে হয়েছিল শেরপুর জেলার, শ্রীবর্দী থানার বালুঘাট গ্রামের আবুল কালাম আজাদের ২২বয়সী মেয়ে  কারিমার। তারা পূবাইল সাতানী পাড়া এলাকায় গফুরের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে থাকতো। গত ৮ এপ্রিল, সকালে ভিকটিম রবিউলের সাথে তার স্ত্রী  কারিমার ঈদ মার্কেটের বিষয় নিয়ে কথা কাটাকাটি শুরু হয়। পরে  ঝগড়াঝাটি করে ভাড়া বাসা ছেড়ে তার পিতার গ্রামের বাড়ীতে চলে যায় করিমা। এরই ধারাবাহিকতায় গত ৪ মে, রাত আনুমানিক ১১ টায় পূবাইল থানাধীন সাতানীপাড়া এলাকায় শশুর  আবুল  কালাম আজাদের ভাড়াকৃত বাসায় ঈদ মার্কেট না করার পূর্বের জের আবার ভিকটিম রবিউল এর সাথে জগড়ায় লিপ্ত হয় তার স্ত্রী কারিমা, কথা কাটাকাটির এক পর্যায়ে, ভিকটিম রবিউলের মাথায় ও গোপনাজ্ঞে বাশের মোটা লাঠি দিয়ে পিটিয়ে আহত করে স্ত্রী কারিমা, শালা হুমায়ুন কবির, শশুর  আবুল কালাম আজাদ ও লিটন মিয়াসহ আরো ৪/৫ জন।

ঘটনার পরবর্তীতে ভিকটিম রবিউলের  শারীরিক অবস্থার অবনতি হলে গত ৯ মে সকালে ভিকটিমকে ইজিবাইক যোগে টংগী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায় তার পরিবার। পরে সেখানে তাকে  ভর্তি করালে, সেখানকার কর্তব্যরত চিকিৎসক রবিউলের শারীরিক অবস্থা বিবেচনা করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। দ্রুত তার পরিবারের লোকজন এ্যাম্বুলেন্স যোগে ঢাকা মেডিকেল কলেজে নেওয়ার পথে উত্তরা জসিম উদ্দিন রোডে পৌঁছালে রবিউল মৃত্যুর কোলে ডলে পরে। হত্যাকান্ডের শিকার রবিউল গাজীপুর মহানগরীর টংগী পূর্ব থানাধীন এরশাদ নগর এলাকার তুহিন তালুকদারের ছেলে। হত্যাকান্ডের বিষয়ে  রবিউল এর বাবা বাদি হয়ে পূবাইল থানায় হত্যা মামলা দায়ের করেন। পূবাইল থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান জানান প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা হত্যাকান্ডের কথা স্বীকার   করেছে, আইনগত ব্যাবস্থা গ্রহন শেষে আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

‘নিপুণের নামে ৬৪ জেলায় মামলা হচ্ছে’
খালিয়াজুরীতে নির্বাচনী ক্যাম্প ভাঙচুরের মামলার নামে প্রতিপক্ষের সমর্থকদের হয়রানির অভিযোগ
অবশেষে দেখা মিলল বিমান ছিনতাইয়ের এক ঝলক
এমপি আনার হত্যায় শেরেবাংলা নগর থানায় মামলা
এমপি আনার সরকারকে জানিয়ে ভারতে যাননি: ওবায়দুল কাদের
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

এমদিনা কাপ ক্রিকেট বিজয়ী বেলজিয়াম, টুর্নামেন্টের মূল স্পন্সর বাংলাদেশী শাহ গ্রূপ
ফ্রান্স প্রবাসী আবু তাহের মামুনের জানাজা আগামী বৃহস্পতিবার ১ ঘটিকায়
৩৮তম ফোবানা সম্মেলন শুরু ৩০ আগস্ট
উত্তরা বিএনএস সেন্টারের কর্মচারি নাঈম ও শামসুল হকের বিরুদ্ধে কোটি টাকা আত্মসাতের অভিযোগ
কালীগঞ্জ আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com