শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: বিদায় ২০২৩ স্বাগত ২০২৪        নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী        জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি        বিএনপির নেতাকর্মীরা এবার নৌকায় ভোট দেবে : তথ্যমন্ত্রী        ড. মঈন খানের সঙ্গে এনডিআই-আইআরআই পর্যবেক্ষক দলের বৈঠক        ‘অসুস্থ’ রিজভীকে খুঁজছে ডিবি, শিগগিরই গ্রেপ্তার        সবার আগে নিউজিল্যান্ড ও কিরিবাতিতে নববর্ষের উল্লাস শুরু       


সেরা নারী উদ্যোক্তা সম্মাননা পেলেন হাসিনা আনছার
আমিনুল ইসলাম রিপন
প্রকাশ: শনিবার, ২১ অক্টোবর, ২০২৩, ৭:২৪ PM

ইন্টারন্যাশনাল শেফ ডে-২০২৩ শেফ সেরা নারী উদ্যোক্তা হিসেবে সম্মাননা পেয়েছেন জনপ্রিয় রন্ধনশিল্পী হাসিনা আনছার।

ইন্টারন্যাশনাল শেফস ডে উপলক্ষ্যে শুক্রবার হাসিনা আনছারকে এই সম্মাননা দেওয়া হয়। হাসিনা আনছার একজন কুকিং এসেসর ও নাহার কুকিং ওয়ার্ল্ডের স্বত্বাধিকারী এবং ‘বাংলাদেশের ঐতিহ্যবাহী রান্না ১০০ রেসিপি’-এর সম্পাদক ও ‘ডেইলি ওমেন বাংলাদেশ’ এর জয়েন্ট কো অডিনেটর।
ইন্টারন্যাশনাল শেফ ডে-২০২৩ শেফ সেরা নারী উদ্যোক্তা হিসেবে সম্মাননা অ্যাওয়ার্ড পেয়েছেন রন্ধনশিল্পী হাসিনা আনছার। গুলশান রিও লাউঞ্জে ‘ইউনিটি বাংলাদেশ’ আয়োজিত ইন্টারন্যাশনাল শেফ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেফ ইউনিটি বাংলাদেশের উপদেষ্টা শেফ নুর এ আলম শিকদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেফ ফরহাদ মাহমুদ, শেফ জুয়েল আহমেদ।


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আয়োজক সংগঠনটির সভাপতি শেফ আহসান হাবীব। অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে দেশ সেরা ২৫ জনকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়। গুলশান রিও লাউঞ্জে ‘ইউনিটি বাংলাদেশ’ আয়োজিত ইন্টারন্যাশনাল শেফ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেফ ইউনিটি বাংলাদেশের উপদেষ্টা শেফ নুর এ আলম শিকদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেফ ফরহাদ মাহমুদ, শেফ জুয়েল আহমেদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আয়োজক সংগঠনটির সভাপতি শেফ আহসান হাবীব। অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে দেশ সেরা ২৫ জনকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

বিদায় ২০২৩ স্বাগত ২০২৪
নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী
জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি
আগৈলঝাড়ায় বই উৎসবে শিক্ষার্থীদের হাতে নতুন বই বিতরণ
কালিহাতীর আফজালপুর চরে নৌকার বিশাল সভা
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

কালীগঞ্জে ২ ভাগে বিভক্ত আওয়ামী লীগের নেতাকর্মীরা
স্বাধীনতার গান আন্তর্জাতিক অঙ্গনে ছড়িয়ে দিতে চান লেনিন
গাজীপুরে প্রেমিকাকে গলা কেটে হত্যা প্রেমিক আটক
এই প্রথম মৃত্যুবরণ কারী সকল ইপিএসকর্মী সহ প্রবাসীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল
প্রবাসী ভিআইপি ক্লাবের বিলেতে পথযাত্রা : পিঠা উৎসব ও সাংষ্কৃতিক অনুষ্ঠান
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com