শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাবে বাংলাদেশ       ইংরেজি নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা       একদিনে শনাক্ত আরও ৫১২ জন       দেশে আরও ৩ জনের ওমিক্রন শনাক্ত       সবার আগে বর্ষবরণ করলো নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া       শেষ সূর্যাস্ত দেখতে সৈকতে ভিড়       ২০২১ সালে ধর্ষণের শিকার অন্তত ১৩২১ নারী!      


গ্রীন ও স্ট্যান্ডার্ডের চুক্তি স্বাক্ষর
প্রকাশ: বুধবার, ১০ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ AM

অর্থনৈতিক ডেস্ক :
গ্রীন ডেল্টা সিকিউরিটিজ লিমিটেড (জিডিএসএল) সম্প্রতি স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক (এসসিবি) বাংলাদেশের সাথে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির আওতায় গ্রীন ডেল্টা সিকিউরিটিজ এখন থেকে স্ট্যান্ডার্ড চার্টার্ডের প্রবাসী বাংলাদেশি গ্রাহকদের জন্য আকর্ষণীয় কমিশন রেটে এনআরবি বিও অ্যাকাউন্ট খুলবে। গ্রীন ডেল্টা সিকিউরিটিজ-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী - ওয়াফি শফিক মেনহাজ খান এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের রিটেইল ব্যাংকিংয়ের প্রধান ও ব্যবস্থাপনা পরিচালক - সাব্বির আহমেদ, উভয়ে স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে উপরোক্ত চুক্তিতে স্বাক্ষর করেন। এছাড়াও গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সচিব - সৈয়দ মঈনউদ্দিন আহমেদ, গ্রীন ডেল্টা ক্যাপিটালের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী -রফিকুল ইসলাম, গ্রীন ডেল্টা সিকিউরিটিজের ব্যবসায়িক প্রধান - ফকরুদ্দিন আলী আহমেদ রাজিব, অর্থ ও প্রশাসন বিভাগের প্রধান - আসাদ মোর্শেদ বিন শের আলী, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক বাংলাদেশের খুচরা বিতরণ বিভাগের প্রধান - লুৎফুল হাবিব প্রমুখ।











আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com