মঙ্গলবার ১৪ মে ২০২৪ ৩১ বৈশাখ ১৪৩১
 
শিরোনাম: ‘নেতাদের ওপর আস্থা না থাকায় সমাবেশে যায় না বিএনপি কর্মীরা’       ইসরায়েলের এজেন্টদের সঙ্গে মিলে ষড়যন্ত্র করছে বিএনপি: পররাষ্ট্রমন্ত্রী       বৃষ্টির সম্ভাবনা নেই, ৭ জেলায় আসছে তাপপ্রবাহ       ‘চুড়ান্ত রায়ের আগে কনডেম সেলে নয়’, আপিল করবে সরকার       আমরা কাউকে দাওয়াত করিনি, লু’র সফর প্রসঙ্গে কাদের       কুমিল্লার চান্দিনা উপজেলা নির্বাচন স্থগিত       মুম্বাইয়ে ঝড়ে ভেঙে পড়লো বিশাল আকৃতির বিলবোর্ড, নিহত ১৪      


সাংবাদিকরা কমিউনিটিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে সাবরিনা হোসাইন
বকুল খান
প্রকাশ: সোমবার, ২২ এপ্রিল, ২০২৪, ৭:৩১ পিএম |

দেশের বাইরে প্রবাসে সাংবাদিকতা চ্যালেঞ্জিং আখ্যা দিয়ে তিনি বলেন,জীবনের মূল্যবান সময় দিয়ে সংবাদকর্মীরা গঠনমূলক ও আলোকিত কমিউনিটি নির্মাণের পাশাপাশি নতুন প্রজন্মকে বাংলা বর্ণমালা এবং বাংলাদেশী সংস্কৃতি তুলে ধরতে উল্লেখযোগ্য ভূমিকা রেখে চলেছেন। তিনিএ সংগঠনের ঐক্য এবং গনতান্ত্রিক সাংগঠনিক চর্চা করার তাগিদ দিয়ে আরো বলেন, অনৈক্য ও দ্বিধা-দ্বন্দ্ব সংগঠনের অন্তরায় হতে না পারে, এজন্য সকলকে গঠনতন্ত্র এবং নিয়ম শৃঙ্খলার নিরিখে এগিয়ে চলার আহ্বান জানান। 

প্রধান অতিথির বক্তব্যে সাবরিনা হোসাইন গত ১৮ই এপ্রিল ভেনিসে অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের দেয়া সংবর্ধনার জবাবে এ কথাগুলো বলেন। অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের উদ্যোগে ইতালির ভেনিসে সংবর্ধিত হন এনটিভির সিইও ও ডিরেক্টর সাবরিন হোসাইন। ইউরোপে সাংবাদিকদের পরিবার খ্যাত আয়েবাপিসির আয়োজনে কমিউনিটি ও সাংবাদিকের উষ্ণ ভালোবাসায় সিক্ত হন সাবরিনা হোসাইন। সংগঠনের উপদেষ্টা মনোয়ার ক্লার্কের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বকুল খানের পরিচালনায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন, এনটিভির ডিরেক্টর মোস্তফা সারোয়ার, বিশিষ্ট প্রপার্টি বিজনেসম্যান কাজি আরিফ, এনটিভি ইউরোপের হেড অব নিউজ চয়ন সামি|সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন, সহ সভাপতি সেলিম আলম, যুগ্ম সম্পাদক আবুল কালাম মামুন ও নাজমুল হোসেন, সাংগঠনিক সম্পাদক মিনহাজ হোসেন, সাংবাদিক
(সময় টিভির)প্রতিনিধি মাকসুদ হুসেন ,মোহাম্মদ সোহাগ ,জাকির হুসেন ,সুমন সরকার প্রমুখ। 

প্রধান অতিথি সাবরিনা হোসাইন বলেন, কমিউনিটিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে সাংবাদিকদের অন্যন্য ভূমিকা রাখতে পারে। তিনি এই সংগঠনের ভূয়সী প্রশংসা করে বলেন, এই সংগঠনের কিছু কার্যক্রম প্রবাসীদের কল্যাণে স্বেচ্ছার ছিল যা প্রশংসনীয় |তিনি ভবিষ্যতে এই সংগঠনকে এগিয়ে নিতে সহযোগিতার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। পোস্ট অফিস শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন সেলিম আলম। এ সময় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সংগঠনের নেতৃবৃন্দ। সাধারণ সম্পাদক বকুল খান সংগঠনের নানা কার্যক্রম তুলে ধরে,এ সংগঠনের প্রয়োজনীয়তা উল্লেখ করেন। 







আরও খবর


 সর্বশেষ সংবাদ

‘নেতাদের ওপর আস্থা না থাকায় সমাবেশে যায় না বিএনপি কর্মীরা’
যাওয়ার আগে ফ্রান্সসেরার পুরস্কার জিতলেন এমবাপ্পে
ইসরায়েলের এজেন্টদের সঙ্গে মিলে ষড়যন্ত্র করছে বিএনপি: পররাষ্ট্রমন্ত্রী
বৃষ্টির সম্ভাবনা নেই, ৭ জেলায় আসছে তাপপ্রবাহ
বিশাল শোডাউন করে মোদির মনোনয়নপত্র জমা
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

অভিনয় শিল্পী অর্পার জন্মদিন আজ
সেপ্টেম্বরে আন্তর্জাতিক জালালাবাদ উৎসব প্যারিসে
ইউক্রেনে বড় ধরনের রুশ বিমান হামলা
গাজীপুরের মেয়ের জামাই হত্যার অভিযোগে শশুরসহ আটক ৪
স্টুডগার্ডে লি’স ওয়াড্রোব এর উদৌগ্বে গ্রীষ্মকালীন মেলা
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com