মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১
 
শিরোনাম: বিদায় ২০২৩ স্বাগত ২০২৪        নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী        জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি        বিএনপির নেতাকর্মীরা এবার নৌকায় ভোট দেবে : তথ্যমন্ত্রী        ড. মঈন খানের সঙ্গে এনডিআই-আইআরআই পর্যবেক্ষক দলের বৈঠক        ‘অসুস্থ’ রিজভীকে খুঁজছে ডিবি, শিগগিরই গ্রেপ্তার        সবার আগে নিউজিল্যান্ড ও কিরিবাতিতে নববর্ষের উল্লাস শুরু       


শ্রমিকদের আটকে রেখে আত্মহত্যার হুমকি দিয়েছিলেন তমিজী হক: র‍্যাব
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩, ৫:২৫ PM

হক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আদম তমিজী হক তার কারখানার দেড় থেকে দুইশত শ্রমিককে তার বাসায় সারাদিন আটকে রেখেছিলেন। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) এ ঘটনা ঘটে। এ সময় শ্রমিকরা তার বাসা থেকে বের হতে চাইলে তিনি তাদের আত্মহত্যার হুমকি দেন। এরপর সেই শ্রমিকরা একে একে চলে গেলে তিনি ও একজন ব্রিটিশ নাগরিকসহ তার স্ত্রীকে র‍্যাব গ্রেফতারের চেষ্টা করে। কিন্তু তমিজী হক তাদের বিভিন্নভাবে ব্ল্যাকমেইল করেন। 

শনিবার (১৮ নভেম্বর) দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে র‍্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলন এক প্রশ্নের জবাবে এসব কথা জানান র‍্যাবের মিডিয়া বিভাগের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। এর আগে, বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাতে হক গ্রুপের এমডি আদম তমিজী হককে গ্রেফতারের জন্য র‍্যাব তার গুলশানের বাসায় অভিযান চালায়। এ সময় এসব কান্ড ঘটে বলে দাবি করেন মঈন। 

তিনি বলেন, আমরা মূলত তাকে সুস্থ ও সুন্দরভাবে গ্রেফতার করতে চেয়েছিলাম। তার নামে সাইবার অপরাধে মামলা ছাড়াও তার স্ত্রী একটি মামলা করেছে। তার বিরুদ্ধে আরও মামলা থাকতে পারে। 







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com