সোমবার ২৪ জুন ২০২৪ ১০ আষাঢ় ১৪৩১
 
শিরোনাম: বিদায় ২০২৩ স্বাগত ২০২৪        নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী        জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি        বিএনপির নেতাকর্মীরা এবার নৌকায় ভোট দেবে : তথ্যমন্ত্রী        ড. মঈন খানের সঙ্গে এনডিআই-আইআরআই পর্যবেক্ষক দলের বৈঠক        ‘অসুস্থ’ রিজভীকে খুঁজছে ডিবি, শিগগিরই গ্রেপ্তার        সবার আগে নিউজিল্যান্ড ও কিরিবাতিতে নববর্ষের উল্লাস শুরু       


মিয়ানমারের ২ নাগরিকের সহযোগিতায় মানবপাচার চক্র গড়ে তোলেন ইসমাইল
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ১৯ আগস্ট, ২০২৩, ৬:৪৪ PM

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ১৯ যুবককে মিয়ানমারে আটকে রেখে মুক্তিপণ দাবি এবং সেখানে বন্দিদশায় নির্যাতনে একজনের নির্মম মৃত্যুর ঘটনার পর আন্তর্জাতিক মানবপাচারকারী চক্রের মূলহোতা মো. ইসমাইল ও তার দুই সহযোগীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার হওয়া বাকি দু’জন হলেন জসিম (৩৫) ও মো. এলাহী (৫০)। 

শুক্রবার গভীর রাতে নারায়ণগঞ্জ ও নরসিংদীতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। ইসমাইল এ আন্তর্জাতিক মানবপাচার চক্রটির বাংলাদেশের মূলহোতা। শনিবার (১৯ আগস্ট) রাজধানীর কাওরান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, চক্রটি গত ১৯ মার্চ ২২ জনকে ট্রলার যোগে অবৈধভাবে মালয়েশিয়া পাচার করার সময় মিয়ানমার উপকূলে পৌঁছালে মায়ানমার কোস্ট গার্ড ১৯ জনকে গ্রেপ্তার করে। 







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com