শনিবার ১৩ এপ্রিল ২০২৪ ২৯ চৈত্র ১৪৩০
 
শিরোনাম: মুস্তাফিজের সামনে দুই রেকর্ডের হাতছানি       ঈদের ছুটির কারণে এবার গ্রামে জমবে বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ       অচিরেই বিলুপ্ত হতে যাচ্ছে যেসব ব্যাংক       চৈত্র সংক্রান্তি শনিবার       ইসরায়েলে ১০০ ড্রোন, কয়েক ডজন ক্ষেপণাস্ত্র হামলা চালাতে পারে ইরান        ‘উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে’       ঈদের দিনে ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট অবতরণ নিয়ে কৌতূহল!      


৩ মাসের শিশুকে উদ্ধার, অপহরণকারী গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ১০ মার্চ, ২০২৩, ৬:০৪ পিএম |

নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকা থেকে অপহৃত তিন মাসের এক শিশুকে উদ্ধার করা হয়েছে। এ সময় এই ঘটনায় জড়িত থাকার অপরাধে রতন বেগম (৩৭) নামে এক নারী অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। তাকে নারায়ণগঞ্জ এলাকা থেকে বৃহস্পতিবার (০৯ মার্চ) গ্রেফতার করা হয়।

শুক্রবার (১০ মার্চ) বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১০ এর অধিনায়ক মোহাম্মদ ফরিদ উদ্দিন। 
তিনি জানান, গত ৭ মার্চ ভোর চারটার দিকে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় ভাড়া বাসায় বসবাসকারী শান্তা আক্তার (১৯) নামে এক নারী তার শিশু সন্তান মো. হোসেনকে (৩ মাস বয়স) তার বাসার খাটের উপর রেখে রান্নার কাজ করতে থাকেন। হঠাৎ তিনি তার সন্তানের কোনো সাড়া শব্দ না পেয়ে দ্রুত ঘরে যান পরে দেখতে পান খাটে তার সন্তান নেই। এরপর বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্তানকে পাননি। পরে এ ঘটনায় শিশুটির মা শান্তা এবং বাবা আব্দুর রাজ্জাক কেরানীগঞ্জ থানা একটি সাধারণ ডায়েরি করেন। 

ফরিদ উদ্দিন আরও জানান, এ ঘটনায় গ্রেফতার রতন বেগম কেরানীগঞ্জসহ ঢাকার বিভিন্ন বাসা বাড়িতে শিশু চুরি করেন পরে এই শিশুগুলোকে তিনি বিভিন্ন ব্যক্তির কাছে মোটা অংকের টাকায় বিক্রি করতেন।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

মুস্তাফিজের সামনে দুই রেকর্ডের হাতছানি
ঈদের ছুটির কারণে এবার গ্রামে জমবে বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ
ক্রিকেট খেলাকে কেন্দ্র করে বাড়িঘর ও দোকানে হামলা, আহত-১০
অচিরেই বিলুপ্ত হতে যাচ্ছে যেসব ব্যাংক
চৈত্র সংক্রান্তি শনিবার
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

বাপি সাহা'র নির্দেশনায় জেবা জান্নাত ও মারিয়া মিম
কালীগঞ্জে বাবার হাতে মাদকাসক্ত ছেলে খুন, বাবা আটক
কালীগঞ্জে রাস্তায় মসজিদের বাউন্ডরি পিলার নির্মাণ বাঁধা দেয়ায় প্রতিপক্ষের উপর হামলার অভিযোগ
শেরপুর জেলা জবিয়ান ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
উপস্থাপনা নিয়ে ব্যস্ত সানজিদা রোজ
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com