শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ১৩ বৈশাখ ১৪৩১
 
শিরোনাম: নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাবে বাংলাদেশ       ইংরেজি নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা       একদিনে শনাক্ত আরও ৫১২ জন       দেশে আরও ৩ জনের ওমিক্রন শনাক্ত       সবার আগে বর্ষবরণ করলো নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া       শেষ সূর্যাস্ত দেখতে সৈকতে ভিড়       ২০২১ সালে ধর্ষণের শিকার অন্তত ১৩২১ নারী!      


এবার টি-টোয়েন্টি সিরিজ জয়ের অপেক্ষা
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১, ৫:২১ এএম |

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচই জিতে নিয়েছে বাংলাদেশ। এবার সিরিজ জয়ের অপেক্ষা। আগামী ৬ আগস্ট সিরিজের তৃতীয় ম্যাচ জিতেই আনুষ্ঠানিকতা সারতে চায় অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের দল।
২০১৭ সালে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের দ্বিপাক্ষিক সিরিজ জয়ের সুযোগ এসেছিল টেস্ট ক্রিকেটে। তবে ঢাকা টেস্ট ২০ রানে জিতলেও দুই ম্যাচ সিরিজের শেষ টেস্ট চট্টগ্রামে ৭ উইকেটে হেরে যায় টাইগাররা। ৪ বছর পর আবার সে সুযোগ এসেছে লাল-সবুজের বাংলাদেশের সামনে।

বুধবার দ্বিতীয় ম্যাচ জয়ের পর বেশ আত্মবিশ্বাস নিয়ে এমন কথাই শোনালেন অলরাউন্ডার আফিফ হোসেন ধ্রুব।

 
আফিফ বলেন, অবশ্যই আমাদের প্রতি ম্যাচ নিয়ে চিন্তা থাকে। এখন সামনের ম্যাচ নিয়েও চিন্তা রাখছি। ওই ম্যাচ জিতলে সিরিজটাও আমাদের পক্ষে আসবে। ইনশাআল্লাহ চেষ্টা থাকবে সামনের ম্যাচও জেতার।

অস্ট্রেলিয়াকে ৫ উইকেটে হারানোর ম্যাচে নায়ক বনে গেছেন আফিফ। ৩১ বলে ৩৭ রানের হার না মানা এক ইনিংস খেলে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন তিনি। হাতে তুলেছেন ম্যাচ সেরার পুরস্কার।

এদিন আগে ব্যাট করে স্কোর বোর্ডে মাত্র ১২১ রানের সংগ্রহ পায় অস্ট্রেলিয়া। এই রান তাড়া করতে নেমে গলদঘর্ম অবস্থা হয় বাংলাদেশ দলেরও। মূলত স্লো উইকেটের কারণে পরীক্ষা দিতে হচ্ছে ব্যাটসম্যানদের।

আফিফ বলেন, আসলে এখানে হোম কন্ডিশনে অবশ্যই বোলিংয়ের একটা সুবিধা থাকে। আমাদের বোলাররা সেই হোম কন্ডিশনের সুবিধাটা ভালোভাবে কাজে লাগাচ্ছে। মুস্তাফিজ ভাই ও শরিফুল, উইকেটের যে কন্ডিশন তার সঙ্গে খুব ভাল অ্যাসেস করতে পেরেছে। উইকেটের কন্ডিশন অনুযায়ী বোলিং করায় তারা খুব ভালো করেছে। এছাড়া আমাদের ফিল্ডিং, ব্যাটিংও খুব ভাল হচ্ছে বলে পুরো টিম এ ফোর্ট হচ্ছে।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com