সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ১৬ বৈশাখ ১৪৩১
 
শিরোনাম: নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাবে বাংলাদেশ       ইংরেজি নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা       একদিনে শনাক্ত আরও ৫১২ জন       দেশে আরও ৩ জনের ওমিক্রন শনাক্ত       সবার আগে বর্ষবরণ করলো নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া       শেষ সূর্যাস্ত দেখতে সৈকতে ভিড়       ২০২১ সালে ধর্ষণের শিকার অন্তত ১৩২১ নারী!      


ভারতকে হারাতে রাকিবুলদের চাই ২৪৪
ক্রীড়া ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১, ৩:১০ পিএম |

যুব এশিয়া কাপের সেমিফাইনালে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও ভারত। শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে আগে ব্যাট করা ভারত নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৪৩ রান সংগ্রহ করেছে। রাকিবুলদের ফাইনালে যেতে হলে টপকাতে হবে এই রান।

টস হেরে ব্যাটিং পাওয়া ভারত শুরুতেই বাংলাদেশের বোলারদের তোপের মুখে পড়ে। ভারতের এমন ব্যাটিং বিপর্যয়ের দিনে ত্রাতা ছিলেন তিন নম্বরে নামা শাইক রাশেদ। শুরুতে কিছুটা স্লো ব্যাটিং করলেও শেষ দিকে গিয়ে আক্রমণাত্মক ব্যাটিং করেছেন। ১০৮ বলে ৩ চার ও ১ ছক্কায় ৯১ রানে অপরাজিত থাকেন এই ভারতীয় ব্যাটার।

এছাড়া অধিনায়ক যশদুল ২৯ বলে ২৬, রাজ বাওয়া ৪০ বলে ২৩ রান করেছেন। ভারতের স্কোর মূলত আড়াইশোর কাছাকাছি গেছে লেট অর্ডারের দুই ব্যাটারের কারণে। নয় নম্বরে নেমে রাজবর্ধন হাঙ্গারগেকর ৮ বলে ১ চার ও ২ ছক্কায় ১৬ রান করেছেন। এরপর দশ নম্বরে নেমে ভিকি অস্তওয়াল ১৮ বলে ২৮ রানের অপরাজিত ইনিংস খেললে ভারতের স্কোর পৌঁছে যায় ২৪৩ রানে।

বাংলাদেশের বোলাদের মধ্যে সবচেয়ে সফল বোলার রাকিবুল হাসান। এই অফস্পিনার ৪১ রান খরচ করে তিনটি উইকেট নিয়েছেন। এছাড়া তানজিম রাকিব, নাঈমুর, আরিফুল, মেহরাব একটি করে উইকেট নিয়েছেন।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com