শনিবার ১৩ এপ্রিল ২০২৪ ২৯ চৈত্র ১৪৩০
 
শিরোনাম: মুস্তাফিজের সামনে দুই রেকর্ডের হাতছানি       ঈদের ছুটির কারণে এবার গ্রামে জমবে বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ       অচিরেই বিলুপ্ত হতে যাচ্ছে যেসব ব্যাংক       চৈত্র সংক্রান্তি শনিবার       ইসরায়েলে ১০০ ড্রোন, কয়েক ডজন ক্ষেপণাস্ত্র হামলা চালাতে পারে ইরান        ‘উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে’       ঈদের দিনে ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট অবতরণ নিয়ে কৌতূহল!      


মালদ্বীপে সবোর্চ্চ বিজনেস অ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশী আহমেদ মোত্তাকি
মো: এমরান হোসেন তালুকদার, মালদ্বীপ থেকে
প্রকাশ: বুধবার, ১৭ মে, ২০২৩, ৭:৫১ পিএম |

মালদ্বীপের শীর্ষ শত ব্যবসায়ীর তালিকায় স্থান পেয়েছে প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী এবং মালদ্বীপের খ্যাতনামা শিক্ষাবিদ  মো: আহাম্মেদ মোত্তাকী। মঙ্গলবার (১৬ই মে ) মালদ্বীপের ক্রসরোড রিসোর্টে প্রতি বছরের ন্যায় মালদ্বীপের শীর্ষস্থানীয় ১০০টি ব্যবসায়ী প্রতিষ্ঠানকে গোল্ড ১০০ গালা (GOLD 100 Gala) বিজনেস অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে তার হাতে পুরষ্কার তুলে দেওয়া হয়। অ্যাওয়ার্ড বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মালদ্বীপের ভাইস প্রেসিডেন্ট ফয়সাল নাসিম এবং বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশের হাইকমিশনার রিয়ার অ্যাডমিরাল এস. এম. আবুল কালাম আজাদ, জাপানের ডেপুটি হাইকমিশনার কে.এস.এ. শ্রীলঙ্কার হাইকমিশনার। 


প্রধান অতিথি মালদ্বীপের ভাইস প্রেসিডেন্ট ফয়সাল নাসিম তার বক্তব্য পুরস্কারপ্রাপ্ত ব্যবসায়ীদের প্রশংসা করে বলেন, আগামীতে আরও ভালো করবেন সেই প্রত্যাশা কামনা করি । পরে তিনি গোল্ড ১০০ গালা (GOLD 100 Gala) অ্যাওয়ার্ড প্রাপ্তিদের হাতে পুরস্কার তুলে দেন।
গোল্ড ১০০ শতাধিক পুরস্কারপ্রাপ্তদের বিজয়ীদের মধ্যে একজন বাংলাদেশী মালিকানাধীন  প্রতিষ্ঠানটি পর পর তিনবার পুরস্কৃীত হয়েছেন। মিয়াঞ্জ গ্রুপ শিক্ষা, আন্তর্জাতিক বাণিজ্য এবং কৃষি খামারে অবদান সহ সেরা অনুশীলন, অর্থনীতিতে অবদান, নিয়মিত করদাতা, ব্যবসা সম্প্রসারণ, কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি ইত্যাদির জন্য বাংলাদেশী জন্মগ্রহণকারী উদ্যোক্তা মালদ্বীপে মিয়াঞ্জ গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো: আহমেদ মোত্তাকি  এই পুরস্কারটি পেয়েছেন।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

মুস্তাফিজের সামনে দুই রেকর্ডের হাতছানি
ঈদের ছুটির কারণে এবার গ্রামে জমবে বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ
ক্রিকেট খেলাকে কেন্দ্র করে বাড়িঘর ও দোকানে হামলা, আহত-১০
অচিরেই বিলুপ্ত হতে যাচ্ছে যেসব ব্যাংক
চৈত্র সংক্রান্তি শনিবার
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

বাপি সাহা'র নির্দেশনায় জেবা জান্নাত ও মারিয়া মিম
কালীগঞ্জে বাবার হাতে মাদকাসক্ত ছেলে খুন, বাবা আটক
কালীগঞ্জে রাস্তায় মসজিদের বাউন্ডরি পিলার নির্মাণ বাঁধা দেয়ায় প্রতিপক্ষের উপর হামলার অভিযোগ
শেরপুর জেলা জবিয়ান ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
উপস্থাপনা নিয়ে ব্যস্ত সানজিদা রোজ
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com