বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১
 
শিরোনাম: ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা        সব রেকর্ড ভাঙল স্বর্ণের দাম        ফের রিজার্ভ নামল ১৯ বিলিয়নের ঘরে        গবেষণায় বাংলাদেশে বিক্রি হওয়া শিশুখাদ্য সেরেলাক নিয়ে উঠে এল চাঞ্চল্যকর তথ্য        উপজেলা নির্বাচনে নেতাদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা আ.লীগের        যেভাবেই হোক স্বাস্থ্য সুরক্ষা আইন পাস করব: স্বাস্থ্যমন্ত্রী        চুয়াডাঙ্গায় তীব্র তাপদাহ, হিট এলার্ট জারি       


মালদ্বীপে সবোর্চ্চ বিজনেস অ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশী আহমেদ মোত্তাকি
মো: এমরান হোসেন তালুকদার, মালদ্বীপ থেকে
প্রকাশ: বুধবার, ১৭ মে, ২০২৩, ৭:৫১ পিএম |

মালদ্বীপের শীর্ষ শত ব্যবসায়ীর তালিকায় স্থান পেয়েছে প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী এবং মালদ্বীপের খ্যাতনামা শিক্ষাবিদ  মো: আহাম্মেদ মোত্তাকী। মঙ্গলবার (১৬ই মে ) মালদ্বীপের ক্রসরোড রিসোর্টে প্রতি বছরের ন্যায় মালদ্বীপের শীর্ষস্থানীয় ১০০টি ব্যবসায়ী প্রতিষ্ঠানকে গোল্ড ১০০ গালা (GOLD 100 Gala) বিজনেস অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে তার হাতে পুরষ্কার তুলে দেওয়া হয়। অ্যাওয়ার্ড বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মালদ্বীপের ভাইস প্রেসিডেন্ট ফয়সাল নাসিম এবং বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশের হাইকমিশনার রিয়ার অ্যাডমিরাল এস. এম. আবুল কালাম আজাদ, জাপানের ডেপুটি হাইকমিশনার কে.এস.এ. শ্রীলঙ্কার হাইকমিশনার। 


প্রধান অতিথি মালদ্বীপের ভাইস প্রেসিডেন্ট ফয়সাল নাসিম তার বক্তব্য পুরস্কারপ্রাপ্ত ব্যবসায়ীদের প্রশংসা করে বলেন, আগামীতে আরও ভালো করবেন সেই প্রত্যাশা কামনা করি । পরে তিনি গোল্ড ১০০ গালা (GOLD 100 Gala) অ্যাওয়ার্ড প্রাপ্তিদের হাতে পুরস্কার তুলে দেন।
গোল্ড ১০০ শতাধিক পুরস্কারপ্রাপ্তদের বিজয়ীদের মধ্যে একজন বাংলাদেশী মালিকানাধীন  প্রতিষ্ঠানটি পর পর তিনবার পুরস্কৃীত হয়েছেন। মিয়াঞ্জ গ্রুপ শিক্ষা, আন্তর্জাতিক বাণিজ্য এবং কৃষি খামারে অবদান সহ সেরা অনুশীলন, অর্থনীতিতে অবদান, নিয়মিত করদাতা, ব্যবসা সম্প্রসারণ, কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি ইত্যাদির জন্য বাংলাদেশী জন্মগ্রহণকারী উদ্যোক্তা মালদ্বীপে মিয়াঞ্জ গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো: আহমেদ মোত্তাকি  এই পুরস্কারটি পেয়েছেন।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

শুক্রবার শিল্পী সমিতির নির্বাচন, কার বিপক্ষে কে লড়ছেন
রেকর্ডময় ম্যাচে শ্রীলঙ্কার ইতিহাস গড়া জয়
ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা
সব রেকর্ড ভাঙল স্বর্ণের দাম
উপজেলা নির্বাচন: শেরপুরে ৪ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

শেরপুর জেলা জবিয়ান ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
উপস্থাপনা নিয়ে ব্যস্ত সানজিদা রোজ
আলহাজ আমিনউদ্দিন হাই স্কুলের ৫০ তম বর্ষপূর্তি উপলক্ষে পূর্ণমিলনী অনুষ্ঠিত
আসছে তামান্না ও শুভ'র রোমান্টিক গান ভালোবাসি বলেছি
‘সিরাজদিখানের সন্তান’ আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক সাহেবকে কাজ করার সুযোগ দেন
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com