শনিবার ১৩ এপ্রিল ২০২৪ ২৯ চৈত্র ১৪৩০
 
শিরোনাম: মুস্তাফিজের সামনে দুই রেকর্ডের হাতছানি       ঈদের ছুটির কারণে এবার গ্রামে জমবে বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ       অচিরেই বিলুপ্ত হতে যাচ্ছে যেসব ব্যাংক       চৈত্র সংক্রান্তি শনিবার       ইসরায়েলে ১০০ ড্রোন, কয়েক ডজন ক্ষেপণাস্ত্র হামলা চালাতে পারে ইরান        ‘উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে’       ঈদের দিনে ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট অবতরণ নিয়ে কৌতূহল!      


ডাচ বাংলা ব্যাংকের গাড়িতে ডাকাতি: মূল পরিকল্পনাকারী গ্রেপ্তার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ১৮ মার্চ, ২০২৩, ১:০৭ পিএম |


রাজধানীর উত্তরার তুরাগ এলাকায় ডাচ বাংলা ব্যাংকের টাকার গাড়িতে ডাকাতির ঘটনায় আরেক মূল পরিকল্পনাকারী সোহেলকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশের মিরপুর বিভাগ।

শনিবার (১৮ মার্চ) দুপুরে মিন্টু রোডে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ এ কথা বলেন। তিনি আরও জানান, সোহেল রানাকে সাভার থেকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তার কাছ থেকে ৮৭ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়। এছাড়া ডাকাতির টাকায় কেনা ১টি নোহা গাড়ী জব্দ করা হয়েছে। এ নিয়ে মোট উদ্ধার হয়েছে ৮ কোটি, ১০ লাখ টাকা।


ডিবি প্রধান আরও জানান, সোহেল রানা এক সময় মানি প্ল্যান্ট এ চাকরি করতেন। তার কাছে নকল চাবি ছিলো। এ ঘটনায় ৭ জন ডাকাতির কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছে। মোট গ্রেপ্তার করা হয় ১২ জনকে।
এ ঘটনায় ৭ জন ডাকাত সত্যতা স্বীকার করে জবানবন্দি দিয়েছে। আরও একজনের নাম পাওয়া গেছে, তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানায় ডিবি।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

মুস্তাফিজের সামনে দুই রেকর্ডের হাতছানি
ঈদের ছুটির কারণে এবার গ্রামে জমবে বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ
ক্রিকেট খেলাকে কেন্দ্র করে বাড়িঘর ও দোকানে হামলা, আহত-১০
অচিরেই বিলুপ্ত হতে যাচ্ছে যেসব ব্যাংক
চৈত্র সংক্রান্তি শনিবার
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

বাপি সাহা'র নির্দেশনায় জেবা জান্নাত ও মারিয়া মিম
কালীগঞ্জে বাবার হাতে মাদকাসক্ত ছেলে খুন, বাবা আটক
কালীগঞ্জে রাস্তায় মসজিদের বাউন্ডরি পিলার নির্মাণ বাঁধা দেয়ায় প্রতিপক্ষের উপর হামলার অভিযোগ
শেরপুর জেলা জবিয়ান ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
উপস্থাপনা নিয়ে ব্যস্ত সানজিদা রোজ
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com