শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: বিদায় ২০২৩ স্বাগত ২০২৪        নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী        জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি        বিএনপির নেতাকর্মীরা এবার নৌকায় ভোট দেবে : তথ্যমন্ত্রী        ড. মঈন খানের সঙ্গে এনডিআই-আইআরআই পর্যবেক্ষক দলের বৈঠক        ‘অসুস্থ’ রিজভীকে খুঁজছে ডিবি, শিগগিরই গ্রেপ্তার        সবার আগে নিউজিল্যান্ড ও কিরিবাতিতে নববর্ষের উল্লাস শুরু       


ভোলা জেলা প্রবাসী কল্যাণ সমিতি ইউএই'র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
সামসুর রহমান সোহেল, স্টাফ রিপোর্টার
প্রকাশ: শনিবার, ১১ মার্চ, ২০২৩, ৮:৩৮ PM

“ভোলা জেলার জনতা ” প্রবাসেও একতা” এই স্লোগান কে সামনে রেখে শুধু দেশেই নয় প্রবাসে থেকেও ভোলাবাসির সুখে দুঃখে পাশে থেকে সাহায্য সহযোগিতার হাত বাড়াতে প্রস্তুত ভোলা জেলা প্রবাসী কল্যাণ সমিতি (বিডিইওএ)। 
ভোলা জেলার বিত্তবানদের প্রতি অসহায় ও হতদরিদ্রদের পাশে থাকার এবং নদী ভাঙ্গন থেকে ভোলা জেলাকে বাঁচাতে জেলার সকল সংসদ সদস্যদের প্রতি আবেদন জানান ভোলা জেলার প্রবাসীদের সংগঠন ভোলা জেলা প্রবাসী কল্যাণ সমিতি (বিডিইওএ) সংযুক্ত আরব আমিরাতের নেতৃবৃন্দরা। দ্বীপ জেলা ভোলার আমিরাতে অবস্থানরত ভোলাবাসিকে নিয়ে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ভোলা জেলা প্রবাসী কল্যাণ সমিতির ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। সংযুক্ত আরব আমিরাতের মরুর বুকে যেন ফুটে উঠেছে এক খন্ড দ্বীপ জেলার প্রতিচ্ছবি, সংগঠনের সকল সদস্যদের উপস্থিতিতে কেক কেটে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক সালাউদ্দিন আরিফের সঞ্চালনায় ও সভাপতি জাফর উল্লাহ মাতাব্বরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মণ্ডলীর সদস্য মোঃ কবির হোসেন, মোঃ ইব্রাহিম খলিল, আলহাজ্ব মোঃ আবুল কাশেম, মোঃ নুরুদ্দিন, সিনিয়র সহ-সভাপতি মোঃ সামসুদ্দিন গিয়াস, সহ-সভাপতি  আতিকুর রহমান ইকবাল, সহ-সভাপতি মোঃ রিয়াজ আহমেদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী জিন্নাহ, সাংগঠনিক সম্পাদক ও মাই টিভি আরব আমিরাত প্রতিনিধি, বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি আরব আমিরাতের সাংগঠনিক সম্পাদক সামসুর রহমান সোহেল, অর্থ ও দপ্তর সম্পাদক প্রকৌশলী মাহমুদ আলম সজল, প্রচার সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, আন্তজার্তিক বিষায়ক সম্পাদক  মোঃ শেখ ফরিদ, মোঃ জামাল হোসেন সহ সংগঠনের নেতৃবৃন্দরা। অনুষ্ঠান শেষে দ্বীপ জেলা ভোলার প্রবাসে বসবাসকারী যারা আছেন এবং দেশের সকলের দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত করা হয়।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

বিদায় ২০২৩ স্বাগত ২০২৪
নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী
জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি
আগৈলঝাড়ায় বই উৎসবে শিক্ষার্থীদের হাতে নতুন বই বিতরণ
কালিহাতীর আফজালপুর চরে নৌকার বিশাল সভা
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

কালীগঞ্জে ২ ভাগে বিভক্ত আওয়ামী লীগের নেতাকর্মীরা
স্বাধীনতার গান আন্তর্জাতিক অঙ্গনে ছড়িয়ে দিতে চান লেনিন
গাজীপুরে প্রেমিকাকে গলা কেটে হত্যা প্রেমিক আটক
এই প্রথম মৃত্যুবরণ কারী সকল ইপিএসকর্মী সহ প্রবাসীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল
প্রবাসী ভিআইপি ক্লাবের বিলেতে পথযাত্রা : পিঠা উৎসব ও সাংষ্কৃতিক অনুষ্ঠান
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com