শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: বিদায় ২০২৩ স্বাগত ২০২৪        নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী        জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি        বিএনপির নেতাকর্মীরা এবার নৌকায় ভোট দেবে : তথ্যমন্ত্রী        ড. মঈন খানের সঙ্গে এনডিআই-আইআরআই পর্যবেক্ষক দলের বৈঠক        ‘অসুস্থ’ রিজভীকে খুঁজছে ডিবি, শিগগিরই গ্রেপ্তার        সবার আগে নিউজিল্যান্ড ও কিরিবাতিতে নববর্ষের উল্লাস শুরু       


দুবাইয়ে বাংলাদেশ লেডিস ক্লাব ইউএই'র উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন
সামসুর রহমান সোহেল, স্টাফ রিপোর্টার
প্রকাশ: শনিবার, ১১ মার্চ, ২০২৩, ৮:৩৬ PM

বাংলাদেশ লেডিস ক্লাব সংযুক্ত আরব আমিরাত এর উদ্যোগে দুবাইয়ে কুটুমবাড়ি রেস্টুরেন্ট বল রুমে বর্ণিল সাজে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করা হয়। 

তাকিয়া সুলতানা ও মোহসেনা সুলতানা তানিয়ার সঞ্চালনায়, লেডিস ক্লাব ইউএইর  প্রতিষ্ঠাতা এডমিন মিসেস লিজা হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন দুবাই নিযুক্ত মান্যবর কনসাল জেনারেল বি এম জামাল হোসেনের সহধর্মিনী, ওমেন্স এসোসিয়েশন দুবাইর সভানেত্রী, ইউএই ডিপ্লোম্যাট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মিসেস আবিদা হোসেন। 



বিশেষ অতিথি ছিলেন সিআইপি জেসমিন মাহবুব, বক্তব্য রাখেন গ্রুপ এডমিন লাবণ্য আদিল, গ্রুপ মডারেটর নিশাত জাহান চৌধুরী নিশু, সাথী আলী, সাবিনা সুলতানা, কাউসার নাজ ,রুমানা আক্তার, শবনম আক্তার, শারমিন রাখী, নাসরিন সুলতানা, নাজমা সুলতানা প্রমুখ।
প্রধান অতিথি আবিদা হোসেন বলেন বিশ্বের যা কিছু মহান সৃষ্টি চিরকল্যাণকর। অর্ধেক তার করিয়াছে নারী, অর্ধেক তার নর। কাজী নজরুল ইসলাম নারী কবিতায় পৃথিবীর সব নারীর জন্য এক অনুপ্রেরণার পাতেয়। যুগে যুগে নারীরা মাইলফলক হিসেবে অবদান রেখে চলেছেন। বাংলাদেশের মহান স্বাধীনতা যুদ্ধে, নারীদের ভূমিকা ছিল অনন্য। সব পর্যায়ের নারীরা ঝাঁপিয়ে পড়েছিলেন দেশকে স্বাধীন করার জন্য। তাদের আত্মত্যাগ আমাদের মহান মুক্তিযুদ্ধে এক মহান অধ্যায়। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

বিদায় ২০২৩ স্বাগত ২০২৪
নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী
জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি
আগৈলঝাড়ায় বই উৎসবে শিক্ষার্থীদের হাতে নতুন বই বিতরণ
কালিহাতীর আফজালপুর চরে নৌকার বিশাল সভা
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

কালীগঞ্জে ২ ভাগে বিভক্ত আওয়ামী লীগের নেতাকর্মীরা
স্বাধীনতার গান আন্তর্জাতিক অঙ্গনে ছড়িয়ে দিতে চান লেনিন
গাজীপুরে প্রেমিকাকে গলা কেটে হত্যা প্রেমিক আটক
এই প্রথম মৃত্যুবরণ কারী সকল ইপিএসকর্মী সহ প্রবাসীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল
প্রবাসী ভিআইপি ক্লাবের বিলেতে পথযাত্রা : পিঠা উৎসব ও সাংষ্কৃতিক অনুষ্ঠান
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com