শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ১৩ বৈশাখ ১৪৩১
 
শিরোনাম: নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাবে বাংলাদেশ       ইংরেজি নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা       একদিনে শনাক্ত আরও ৫১২ জন       দেশে আরও ৩ জনের ওমিক্রন শনাক্ত       সবার আগে বর্ষবরণ করলো নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া       শেষ সূর্যাস্ত দেখতে সৈকতে ভিড়       ২০২১ সালে ধর্ষণের শিকার অন্তত ১৩২১ নারী!      


বিটিভিতে সরাসরি ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দ হিল্লোল’
প্রকাশ: মঙ্গলবার, ১১ মে, ২০২১, ১২:০০ এএম |

চিত্রমহল প্রতিবেদক :
ঈদ উপলক্ষে বর্ণাঢ্য অনুষ্ঠানে সেজেছে বিটিভির অনুষ্ঠানমালা। নাটক, সিনেমা, ম্যাগাজিন অনুষ্ঠান, সংগীতানুষ্ঠান, পাপেট শো, প্রামাণ্য অনুষ্ঠান, আড্ডা-আলোচনার পাশাপাশি এবার রাষ্ট্রীয় চ্যানেলটি সরাসরি সম্প্রচার করবে ম্যাগাজিন অনুষ্ঠান। অন্যান্য আয়োজনের তুলনায় ম্যাগাজিন অনুষ্ঠান নির্মাণ কষ্টসাধ্য তাই সাধারণত রেকর্ডিং করে এটি নির্মাণ করা হতো। কিন্তু এবার একটি ভিন্নধর্মী পদক্ষেপ নিয়েছে কর্তৃপক্ষ। অনুষ্ঠানটির নাম রাখা হয়েছে ‘আনন্দ হিল্লোল’। আর এর মাধ্যমে একযুগ পর বিটিভির অনুষ্ঠানে অংশ নিচ্ছেন প্রবাসী তারকা দম্পতি টনি ও প্রিয়া ডায়েস।
অনুষ্ঠানের পরিচালক ও প্রযোজক নূর আনোয়ার রনজু বলেন, ‘মানুষের কর্মব্যস্ততা ও অস্থিরতার রোবটিক জীবনকে কিছুটা ঘরমুখো করেছে কোভিড-১৯। মহামারির এই সময়ে প্রায় সবাইকে বাসাতেই ঈদ উদযাপন করতে হবে। দর্শকরা টিভি অনুষ্ঠান দেখারও পর্যাপ্ত সময় পাবেন; তাই দর্শককে ভিন্নধর্মী স্বাদ দিতেই সরাসরি সম্প্রচারের মাধ্যমে এই ম্যাগাজিন অনুষ্ঠানের পরিকল্পনা করেছি।’ অনুষ্ঠান সম্পর্কে তিনি আরও জানান, এতে সংগীত পরিবেশন করবেন অবন্তী দেব সিঁথি, কাজী নওরীন, মেহরাব, সুরাইয়া শাকিলা শুক্লা, সুভাশিষ ভৌমিক প্রমুখ। লিখন রায়ের নির্দেশনার নৃত্য পরিবেশন করবেন জান্নাতুল সুমাইয়া হিমি, টিভি তারকা আরোশ ও তাদের দল। কৌতুক পরিবেশনায় আছেন মীরাক্কেল’খ্যাত শাওন মুজমদার। আড্ডায় অংশ নেবেন নুসরাত ফারিয়া, মীর সাব্বির, শম্পা রেজা, শাইখ সিরাজসহ অনেকে। অনুষ্ঠানের উপস্থাপনা করছেন দেবশীষ বিশ্বাস।








প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com