শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: ক্ষতিগ্রস্ত সেতু ভবন ও দুযোগ ব্যবস্থাপনা অধিদপ্তর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী       মোবাইল ইন্টারনেট চালু হতে পারে আগামীকাল       মেট্রোরেল কবে চালু হবে বলা যাচ্ছে না: সেতুমন্ত্রী       আজ ঢাকাসহ ৪ জেলায় বিকেল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল       ঢাকা-বরিশাল রুটে সীমিত পরিসরে লঞ্চ চলাচল শুরু       অর্থনীতিকে পঙ্গু করতেই সহিংসতা চালানো হয়েছে: প্রধানমন্ত্রী       আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী      


সিরাজগঞ্জ জেলা তৃণমূল বিএনপির কমিটি গঠন
আবু তাহির
প্রকাশ: মঙ্গলবার, ১১ জুন, ২০২৪, ৫:২৮ PM

সিরাজগঞ্জ জেলা তৃণমূল বিএনপির নতুন কমিটি গঠিত হয়েছে। তৃণমূল বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় স্থানীয় নেতাদের মাধ্যমে এই কমিটি গঠন করা হয়। নতুন কমিটিতে মোঃ সোহেল রানাকে আহ্বায়ক এবং মোঃ ওমর ফারুককে সদস্য সচিব করে ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

এ কমিটিতে সিনিয়র যুগ্ম আহ্বায়ক করা হয়েছে গোপাল চন্দ্র কর্মকারকে। এছাড়াও যুগ্ম আহ্বায়ক হিসেবে রয়েছেন সালাউদ্দিন সালাম, এন আই মাহমুদ, রওশন আলম রাসেল, তাওহীদ হাসান, রাসেল তালুকদার, ছানোয়ার হোসেন, লতিফ মেম্বার, এনামুল হোসেন, শামীম রেজা, মোঃ আলামিন ও তরিকুল ইসলাম।

মঙ্গলবার তৃণমূল বিএনপির মহা-সচিব ড. তৈমুর আলম খন্দকার সিরাজগঞ্জ জেলা তৃণমূল বিএনপির এই আহ্বায়ক কমিটি অনুমোদন করেন। নির্বাচিত নতুন কমিটির নেতারা তাদের দায়িত্ব সঠিকভাবে পালন করতে এবং দলের সুনাম রক্ষায় কাজ করবেন বলে অঙ্গীকার করেছেন। এই কমিটি গঠনের মূল উদ্দেশ্য হল দলের সংগঠনকে আরও শক্তিশালী ও কার্যকর করা এবং জেলার রাজনৈতিক কার্যক্রমকে আরও সুষ্ঠু ও গতিশীলভাবে পরিচালনা করা। নতুন কমিটি গঠনের ফলে স্থানীয় নেতারা আশাবাদী যে, তৃণমূল বিএনপি আরো সুসংগঠিত হবে এবং দলীয় কার্যক্রম আরো গতিশীল হবে। নতুন নেতৃত্বের অধীনে দলীয় কর্মকাণ্ডে নতুন উদ্দীপনা ও উৎসাহ সৃষ্টি হবে বলে আশা করা হচ্ছে।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com