শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: ক্ষতিগ্রস্ত সেতু ভবন ও দুযোগ ব্যবস্থাপনা অধিদপ্তর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী       মোবাইল ইন্টারনেট চালু হতে পারে আগামীকাল       মেট্রোরেল কবে চালু হবে বলা যাচ্ছে না: সেতুমন্ত্রী       আজ ঢাকাসহ ৪ জেলায় বিকেল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল       ঢাকা-বরিশাল রুটে সীমিত পরিসরে লঞ্চ চলাচল শুরু       অর্থনীতিকে পঙ্গু করতেই সহিংসতা চালানো হয়েছে: প্রধানমন্ত্রী       আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী      


আ'লীগ নেতা তপনের চতুর্থ মৃত্যুবার্ষিকী বৃহস্পতিবার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ২২ মে, ২০২৪, ৫:৫৫ PM

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি রুহুল কুদ্দুস তপন-এর কাল বৃহস্পতিবার চতুর্থ মৃত্যুবার্ষিকী। ২০২০ সালের ২৩মে মহামারী করোনায় আক্রান্ত হয়ে মাত্র ৫৪ বছর বয়সে তিনি ইন্তেকাল করেন। সে সময় সরকারি ত্রান বিতরণ করতে গিয়ে তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন। পরবর্তীতে রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

শেখ হাসিনা দেশে ফেরার পর রুহুল কুদ্দুস তপন ছাত্রলীগের মাধ্যমে  আওয়ামী রাজনীতির সাথে জড়িত হন। তাঁর পিতা নজরুল ইসলাম ও ছোট চাচা রফিকুল ইসলাম স্বাধিনতা পরবর্তীকালে শেখ ফজলুল হক মণির সাথে রাজনীতি করতেন এবং শেখ মণির ঘনিষ্ঠ সহচর ছিলেন। তপনের বড় ভাই 'দৈনক খবর'এ কর্মরত সিনিওর সাংবাদিক ইব্রাহিম খলিল খোকন বর্তমানে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) - এর সহ-সভাপতি ও জাতীয প্রেসক্লাবের স্থায়ী সদস্য।এছাড়াও তিনি একজন নাট্যশিল্পী হিসেবেও পরিচিত মুখ। তেজগাঁও এর রাজনীতিতে রুহুল কুদ্দুস তপন একজন সৎ ও নিষ্ঠাবান  আওয়ামী লীগ নেতা  ছিলেন। ঢাকার দ্বিতীয় সর্ববৃহৎ রহিম মেটাল জামে মসজিদ নবনির্মাণে তপন অগ্রণী ভূমিকা পালন করেন। এছাড়াও মসজিদ সংলগ্ন  মাদ্রাসা ও কবরস্থান  উন্নয়নের কাজ তাঁর হাত ধরেই হয়েছিল।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com