শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: কাল থেকে অফিসের নতুন সময়সূচি       ক্ষতিগ্রস্ত সেতু ভবন ও দুযোগ ব্যবস্থাপনা অধিদপ্তর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী       মোবাইল ইন্টারনেট চালু হতে পারে আগামীকাল       মেট্রোরেল কবে চালু হবে বলা যাচ্ছে না: সেতুমন্ত্রী       আজ ঢাকাসহ ৪ জেলায় বিকেল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল       ঢাকা-বরিশাল রুটে সীমিত পরিসরে লঞ্চ চলাচল শুরু       অর্থনীতিকে পঙ্গু করতেই সহিংসতা চালানো হয়েছে: প্রধানমন্ত্রী      


কালীগঞ্জ আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
স্টাফ রিপোর্টার
প্রকাশ: শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৮:৪৫ PM

বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের এমপি শহীদ ময়েজ উদ্দিন কন্যা মেহের আফরোজ চুমকি বলেছেন- বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে উন্নতির শিখরে। রাস্তা-ঘাট, ব্রীজ-কালভাটসহ দেশের শিক্ষা ও চিকিৎসা খাতে সাধিত হয়েছে অভূতপূর্ব উন্নয়ন। খাদ্য দ্রব্যেও নেই কোন ঘাটতি। আগামী ৪১ সালের মধ্যে দেশকে তিনি নিয়ে যাবেন বিশে^র অন্যতম স্থানে। সে লক্ষে দেশে ব্যপক কাজ হচ্ছে। এমতাবস্তায় দেশ বিরোধী একটি চক্র ষড়যন্ত্রে লিপ্ত। কাজেই গাজীপুরের কালীগঞ্জবাসীসহ দেশের প্রতিটি নাগরিককে সচেতন থাকতে হবে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে অতন্ত্র প্রহরীর মতো পাশে থাকতে হবে। বুধবার বিকেলে গাজীপুরের কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে এক বর্ধিত সভায় প্রধান অতির্থির বক্তব্য রাখতে গিয়ে তিনি ওইসব কথা বলেন। 
কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মতিন সরকারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধূরীর সঞ্চালনায় বর্ধিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, সদ্য নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন স্বপন ও মহিলা ভাইস চেয়ারম্যান জুয়েনা আহম্মেদ, জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক সাহাবুদ্দিন আহম্মেদ ও কালীগঞ্জ পৌরসভার মেয়র এস এম রবিন হোসেনসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদকগণ বর্ধিত সভায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। জহির উদ্দিন আহমদকে সদস্য থেকে সহ-সভাপতি এবং অধ্যাপক আমজাদ হোসেনকে সদস্য থেকে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে পদায়ন করা হয়েছে। এছাড়া সাহাবুদ্দিন আহমদ ও খায়রুল আলম এ দুজনকে সদস্য পদে নতুন সংযুক্ত করা হয়েছে।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com