রোববার ২৮ এপ্রিল ২০২৪ ১৫ বৈশাখ ১৪৩১
 
শিরোনাম: এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা        হজ ফ্লাইট শুরু ৯ মে        ভোটের প্রচারে সরকারি সুবিধা পাওয়া কেউ থাকলে প্রার্থিতা বাতিল: ইসি রাশেদা        বনানীতে যাত্রীবাহী বাসে আগুন        ৪২.৬ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা        আবারও কমল স্বর্ণের দাম        সাত খুনের ১০ বছর : বিচার শেষ না হওয়ায় হতাশ স্বজনরা      


পর্তুগালে কুমিল্লা উত্তর কমিউনিটির পূর্ণাঙ্গ কমিটি গঠিত
মনির হোসেন, পর্তুগাল থেকে
প্রকাশ: সোমবার, ২৫ মার্চ, ২০২৪, ৮:১৪ পিএম |

পর্তুগালের রাজধানী লিসবনে কুমিল্লা উত্তর কমিউনিটির নতুন কমিটি গঠন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার বিকেলে লিসবনের বাংলাদেশি অধ্যুষিত এলাকায় অবস্থিত এম্বার রেঁস্তোরায় বৃহত্তর কুমিল্লার ৮ টি উপজেলা মেঘনা, তিতাস, হোমনা, দাউদকান্দি, মুরাদনগর, চান্দিনা,  দেবিদ্বার ও বুড়িচং নিয়ে এ কমিটির যাত্রা শুরু হয়েছে।

পর্তুগালে বসবাসরত কুমিল্লা উত্তরের ৮টি উপজেলাবাসীকে সুসংগঠিত করার লক্ষ্যে বিশিষ্ট ব্যবসায়ী ও সংগঠনের প্রধান উপদেষ্টা কামাল হোসেনের উপস্থিতিতে ব্যবসায়ি শাহজাহান সিরাজ টিটুকে সভাপতি, জহিরুল ইসলামকে সাধারণ সম্পাদক এবং শিমুল  সরকার সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ৩৭ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা করা হয়েছে। 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি মো: এনামুল হক, সহ সভাপতি দিদারুল ইসলাম, আবুল কাশেম, মো: আলাউদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম, আলমগীর হোসেন, মোশাররফ হোসেন, জুয়েল ইসলাম, সহ-সাংগঠনিক জামিল হোসাইন, নোমান সরকার, তারেক আজিজ রাব্বি, দপ্তর সম্পাদক আতাউর রহমান, সহ-দপ্তর সম্পাদক মোবারক হোসেন, আমিনুল ইসলাম সরকার, প্রচার সম্পাদক মাহাবুব আলম, সহ-প্রচার সম্পাদক গোলাম মহিউদ্দিন, তারিকুল ইসলাম, কোষাধ্যক্ষ মোহাম্মদ মিজান, সহ-কোষাধ্যক্ষ সম্পাদক তৌফিকুল ইসলাম, কাউছার আলম, সমাজকল্যাণ সম্পাদক আতিকুর রহমান সুমন, সহ-সমাজকল্যাণ সম্পাদক আবুল কালাম, প্রান্ত সাহ, মো: আসিফ ইকবাল, ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক আল আমিন, সহ-ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক তৌহিদুর রহমান,  মোহাম্মদ সোহাগ (শাওন)। আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহা জালাল সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো: হযরত আলী মোল্লা, কার্যকরী সদস্য মোহন সরকার, নাঈম মুহিত, আমিনুল ইসলাম, সাইফ উদ্দিন, আশিষ কুমার।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
ভালুকায় পারিবারিক কলহের জেরে ছেলের হাতে শিক্ষক বাবা খুন
সমুদ্র সৈকতে হার্ট অ্যাটাকে পর্যটকের মৃত্যু
বন মন্ত্রনালয় নজর দিবেন কি?
বিয়ের পোশাক ছিঁড়ে ফেললেন সামান্থা
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

জমকালো আয়োজনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির তৃতীয় সমাবর্তন অনুষ্ঠিত
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হলেন দিপু
র‍্যাবের সোর্স পরিচয়ে চাঁদাবাজিঃ গ্রেপ্তার হওয়া প্রতারক মুন্না রিমান্ডে
মৃত্যুঞ্জয়ী শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশ ও জাতিকে এগিয়ে নিয়ে চলেছেন : পররাষ্ট্রমন্ত্রী
বিভক্ত কালীগঞ্জ আওয়ামীলীগে বিভেদ তুঙ্গে
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com