শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: ৩০০ কক্ষ ভাঙচুর, সংস্কারের পরই চালু হবে শিক্ষা কার্যক্রম: ঢাবি উপাচার্য       সহিংসতায় আহতদের চিকিৎসা ও আয়ের ব্যবস্থা করবে সরকার: প্রধানমন্ত্রী       গ্রেপ্তারকৃতদের নির্যাতন চালিয়ে আদালতে হাজির করা হচ্ছে: ফখরুল       সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সংকেত       তারেক রহমানের নির্দেশে রাষ্ট্রের ওপর হামলা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী       পুলিশকে দুর্বল করতেই পরিকল্পিত হামলা চালানো হয়েছে: ডিবি হারুন       সরবরাহ বাড়ায় সবজির দাম কিছুটা কমেছে      


দক্ষিণ কোরিয়ার সিউলে অনুষ্ঠিত হলো ইসলামিক কর্মশালা ২০২৪
ছালেহ আহম্মদ, দক্ষিণ কোরিয়া থেকে
প্রকাশ: শনিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৪, ৮:৪৪ PM

দক্ষিণ কোরিয়ার সবচাইতে বড় ছুটি সলনাল, বা চন্দ্র নববর্ষ উপলক্ষে প্রতি বছরের ন্যায় এবারও দক্ষিণ কোরিয়ার সিউল হোয়াসং সিটিতে হোয়াসং বাতুল ফালাহ্ মসজিদ এন্ড ইসলামিক সেন্টারে কোরিয়ার মুসলিম কমিউনিটি কর্তৃক আয়োজিত ইসলামিক কর্মশালা ২০২৪ অনুষ্ঠিত হয় । উক্ত কর্মশালায় প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ থেকে আগত ডঃ মাওলানা সাঈদ কামরুল ইসলাম আনসারী, এবং আরো উপস্থিত ছিলেন ইপিএস সিষ্টেমে কর্মী প্রেরণকারী বাংলাদেশের  সেন্ডিং এজেন্সির বোয়েসেলের শীর্ষ কর্মকর্তা বৃন্দ। এবং বিভিন্ন সামাজিক সংগঠনের দায়িত্বশীল,ব্যাবসায়ী ও কোরিয়ার বিভিন্ন প্রান্ত থেকে আগত বাংলাদেশী ইপিএস কর্মী, ছাত্র সহ প্রায় দুই হাজার বাংলাদেশী।

এসময় বক্তারা ইপিএস কর্মীদের উদ্দেশ্যে বলেন ২০২৪ সালে কোরিয়ার শ্রমবাজারে বাংলাদেশের ১০৭৫০ জনের কোটা নির্ধারিত হয় আর এ কোটা পুরোনের জন্য আপনাদের সহযোগিতা কামনা করছি কারণ  আপনারা কোরিয়াতে ইসলাম এবং বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন, তাই কোরিয়ার শ্রমবাজার আপনাদের শ্রম ও মেধাদিয়ে  ধরিয়ে রাখবেন, এবং নির্ধারিত কোটা পুরনে সহজগিতা করবেন ইনশাআল্লাহ।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

জন্মদিনের গান হয়ে বেঁচে থাকুক তার চলে যাওয়া: পরীমণি
৩০০ কক্ষ ভাঙচুর, সংস্কারের পরই চালু হবে শিক্ষা কার্যক্রম: ঢাবি উপাচার্য
কমলাকে সমর্থন দিলেন ওবামা ও মিশেল
‘মুক্তিযোদ্ধা কোটা সুবিধা কারা পাবে জানতে রিভিউ করা হবে’
সহিংসতায় আহতদের চিকিৎসা ও আয়ের ব্যবস্থা করবে সরকার: প্রধানমন্ত্রী
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

ওয়ার্ডে ওয়ার্ডে প্রতিরোধ গড়ে তোলার নির্দেশ ওবায়দুল কাদেরের
কোটা আন্দোলন: উত্তাল সারাদেশ, আরও ১২ জনের মৃত্যু
পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষে রণক্ষেত্র মিরপুর ১০
যাত্রাবাড়ীতে শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, ২ পথচারী গুলিবিদ্ধ
ঢাবির হল না ছাড়ার সিদ্ধান্ত কোটা আন্দোলনকারীদের
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com