শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: ক্ষতিগ্রস্ত সেতু ভবন ও দুযোগ ব্যবস্থাপনা অধিদপ্তর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী       মোবাইল ইন্টারনেট চালু হতে পারে আগামীকাল       মেট্রোরেল কবে চালু হবে বলা যাচ্ছে না: সেতুমন্ত্রী       আজ ঢাকাসহ ৪ জেলায় বিকেল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল       ঢাকা-বরিশাল রুটে সীমিত পরিসরে লঞ্চ চলাচল শুরু       অর্থনীতিকে পঙ্গু করতেই সহিংসতা চালানো হয়েছে: প্রধানমন্ত্রী       আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী      


মিলানে ইকরা ইসলামিক একাডেমীর পরীক্ষার ফলাফল ও পুরস্কার প্রদান
ইসমাঈল হোসেন স্বপন, ইতালি থেকে
প্রকাশ: শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪, ৬:৩৩ PM

শিক্ষার্থীদের জন্য নতুন বছরে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার নতুন বই বিতরণ ও বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ, সনদ প্রদান সহ পুরস্কার বিতরণ করেছে ইকরা ইসলামিক একাডেমী মিলান ইতালি। ইতালির মিলানোস্থ ভিয়া পাদভা মসজিদে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কনস্যুলেট জেনারেল মিলান ইতালির শ্রম কনসাল সাব্বির আহমেদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভাইস কনসাল এ এস এম তাজ উল ইসলাম। সভাপতির বক্তব্য রাখেন পরিচালনা পর্ষদের প্রধান মাওলানা গাউসুর রহমান। একাডেমির কার্যক্রম নিয়ে স্বাগত বক্তব্য রাখেন প্রিন্সিপাল হাফেজ ক্বারী মৌলভী রবিউল ইসলাম। এছাড়া বিশেষ অতিথির বক্তব্য রাখেন কমিউনিটি ব্যক্তিত্ব আকরাম হোসেন, মিলান বাংলা প্রেসক্লাব ইতালির সভাপতি রিয়াজুল ইসলাম কাওছার, একাডেমির কোষাধ্যক্ষ জুলহাস উদ্দিন আহমেদ, রুহুল আমিন রাহুল সহ অনেকে।
অনুষ্ঠান শুরু হয় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এর মাধ্যমে। এরপর অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানানো হয় ও শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এসময়ে কনসাল জেনারেল এম জে এইচ জাবেদ কে একাডেমীর পক্ষ থেকে প্রদান করা হয় সম্মাননা ক্রেস্ট। অনুষ্ঠানে শিক্ষার্থীরা ইসলামী সংগীত ও কোরআন থেকে তেলাওয়াত করে।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com