শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: ক্ষতিগ্রস্ত সেতু ভবন ও দুযোগ ব্যবস্থাপনা অধিদপ্তর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী       মোবাইল ইন্টারনেট চালু হতে পারে আগামীকাল       মেট্রোরেল কবে চালু হবে বলা যাচ্ছে না: সেতুমন্ত্রী       আজ ঢাকাসহ ৪ জেলায় বিকেল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল       ঢাকা-বরিশাল রুটে সীমিত পরিসরে লঞ্চ চলাচল শুরু       অর্থনীতিকে পঙ্গু করতেই সহিংসতা চালানো হয়েছে: প্রধানমন্ত্রী       আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী      


অস্ট্রিয়ায় অমর একুশে-২০২৪ ক্রিকেট টুর্নামেন্টের ট্রফি উম্মোচন
বকুল খান
প্রকাশ: বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪, ৪:৪০ PM

অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় অমর একুশে ক্রিকেট কাপ আনুষ্ঠানিকভাবে হয়েছে উম্মোচন করা হয়েছে। গত ৬ ফেব্রুয়ারি বিকাল সাড়ে তিনটা  ভিয়েনাস্থ বাংলাদেশ দূতাবাসে বিপুল সংখ্যক প্রবাসী রাজনৈতিক দলের নেতৃবৃন্দ কমিউনিটির নেতাকর্মীরা সহ  অস্ট্রিয়া ক্রিকেট ক্লাবের খেলোয়াড় বৃন্দ উপস্থিত ছিলেন।  রাষ্ট্রদূত আসাদ আলম সিয়াম  "অমর একুশে কাপ ২০২৪' ক্রিকেট টুর্নামেন্টের ট্রফি উন্মোচন করেন। রাষ্ট্রদূত তার বক্তব্যে বলেন, আমরা সকলেই বাংলাদেশকে প্রবাসী প্রতিনিধিত্ব করি, এটা হতে পারে খেলাধুলা, ব্যবসা-বাণিজ্য, রাজনীতি কিংবা সোশ্যাল ওয়ার্ক। আমাদের কর্ম ও দক্ষতার মধ্য দিয়ে আমরা বাংলাদেশকে পজিটিভলি ব্র্যান্ডিং  করতে পারি। ক্রিকেট খেলায় বাংলাদেশ একটি অনন্য ব্র্যান্ড হিসেবে পরিচিত পেয়েছে। তিঁনি প্রবাসে অস্ট্রিয়া বাংলাদেশ  ক্রিকেট ক্লাবের মান -মর্যাদা তুলে ধরার আহ্বান জানান। 
তিনি বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল এম.পি সৌজন্যে দূতাবাসের মাধ্যমে  ক্রিকেট খেলার সামগ্রী বাংলাদেশ ক্রিকেট ক্লাব অস্ট্রিয়ার নিকট হস্তান্তর করেন। আমন্ত্রিত অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন, অস্ট্রিয়া আওয়ামী লীগের সভাপতি খন্দকার হাফিজুর রহমান নাছিম,সাধারন সম্পাদক মিজানুর রহমান শ্যামল, ইউরোপীয় আওয়ামী লীগের নেতা সাইফুল ইসলাম কবির এবং সিনিয়র সাংবাদিক মাহবুবুর, সাংবাদিক কবির আহমেদ এবং ক্রিকেট ক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক সহ আরও অনেকে।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com