শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: ৩০০ কক্ষ ভাঙচুর, সংস্কারের পরই চালু হবে শিক্ষা কার্যক্রম: ঢাবি উপাচার্য       সহিংসতায় আহতদের চিকিৎসা ও আয়ের ব্যবস্থা করবে সরকার: প্রধানমন্ত্রী       গ্রেপ্তারকৃতদের নির্যাতন চালিয়ে আদালতে হাজির করা হচ্ছে: ফখরুল       সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সংকেত       তারেক রহমানের নির্দেশে রাষ্ট্রের ওপর হামলা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী       পুলিশকে দুর্বল করতেই পরিকল্পিত হামলা চালানো হয়েছে: ডিবি হারুন       সরবরাহ বাড়ায় সবজির দাম কিছুটা কমেছে      


দলীয় প্রতীক ছাড়া উপজেলা ভোট জনগণেরই চাহিদা : আইনমন্ত্রী
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪, ৫:৩৪ PM আপডেট: ২৭.০১.২০২৪ ৮:১১ PM

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘উপজেলা পরিষদ নির্বাচন দলীয় প্রতীক ছাড়া হওয়াটা জনগণের চাহিদা। এ জন্যই জনগণের সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিদ্ধান্ত নিয়েছেন। এটা হলে বাংলাদেশের জন্য ভালো হবে।’ আজ শনিবার সকালে কসবা পৌর শহরে মায়ের নামে নবনির্মিত জাহানারা হক পাবলিক লাইব্রেরি উদ্বোধন ও পৌরসভার বাস্তবায়িত ২০টি উন্নয়নমূলক প্রকল্পের কাজের উদ্বোধনের সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
আইনমন্ত্রী বলেন, ‘ভবিষ্যতে দেশে গণতন্ত্র আরো সুদৃঢ় হবে এবং দলীয় প্রতীক ছাড়াই স্থানীয় সরকার নির্বাচন হবে। আজকে সেই শিক্ষণীয় প্রসেসের মধ্য যদি এবার প্রতীক ছাড়া নির্বাচন হয় সেটা বাংলাদেশের জন্য ভালো হবে।’
এ সময় আইনসচিব গোলাম সারওয়ার, কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভুইয়া জীবন, কসবা উপজেলা নির্বাহী অফিসার মো. শাহরিয়ার মুক্তার, কসবা পৌর মেয়র গোলাম হাক্কানী, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি কাজী আজহারুল ইসলাম, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান এম এ আজিজ, কসবা পৌরসভার সাবেক মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

জন্মদিনের গান হয়ে বেঁচে থাকুক তার চলে যাওয়া: পরীমণি
৩০০ কক্ষ ভাঙচুর, সংস্কারের পরই চালু হবে শিক্ষা কার্যক্রম: ঢাবি উপাচার্য
কমলাকে সমর্থন দিলেন ওবামা ও মিশেল
‘মুক্তিযোদ্ধা কোটা সুবিধা কারা পাবে জানতে রিভিউ করা হবে’
সহিংসতায় আহতদের চিকিৎসা ও আয়ের ব্যবস্থা করবে সরকার: প্রধানমন্ত্রী
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

ওয়ার্ডে ওয়ার্ডে প্রতিরোধ গড়ে তোলার নির্দেশ ওবায়দুল কাদেরের
কোটা আন্দোলন: উত্তাল সারাদেশ, আরও ১২ জনের মৃত্যু
পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষে রণক্ষেত্র মিরপুর ১০
যাত্রাবাড়ীতে শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, ২ পথচারী গুলিবিদ্ধ
ঢাবির হল না ছাড়ার সিদ্ধান্ত কোটা আন্দোলনকারীদের
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com