মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১
 
শিরোনাম: সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া       ১০ মাসে ১৩০ মিলিয়ন ডলার নিয়ে গেছে বিদেশিরা: অর্থমন্ত্রী       পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ইতালির পররাষ্ট্র সচিবের সাক্ষাৎ       প্রয়োজনীয় চিকিৎসা পাচ্ছেন বলেই খালেদা জিয়া এখনো সুস্থ: আইনমন্ত্রী       ভারত সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন মঙ্গলবার       জল্লাদ শাহজাহান মারা গেছেন       প্রধানমন্ত্রীর ভারত সফর অত্যন্ত ফলপ্রসূ, অর্জন অনেক: কাদের      


পঞ্চমবারের মতো বিজয়ের পথে আওয়ামী লীগ প্রার্থী আবুল হাসানাত আবদুল্লাহ
আহাদ তালুকদার, আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি
প্রকাশ: রবিবার, ৭ জানুয়ারি, ২০২৪, ১০:৫৪ PM আপডেট: ০৭.০১.২০২৪ ১০:৫৮ PM

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আইন শৃংখলা বাহিনীর সদস্যদের সার্বিক নিরাপত্তা প্রদানসহ সার্বিক সহযোগীতায় শান্তিপূর্ণভাবে, উৎসবমুখর পরিবেশে অবাধ, সুষ্ঠ নির্বাচনের ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। বরিশাল-১ আসনে পুণঃরায় বিজয়ের মাধ্যমে পঞ্চম বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হবার অপেক্ষায় রয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, জাতির পিতার ভাগ্নে, বর্তমান এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ।

এই আসনে মুল প্রতিদ্বন্দি ছিলেন জাতীয় পার্টি মনোনীত এ্যাডভোকেট ছেরনিয়াবাত ছেকেন্দার আলী। তিনি দুপুরে সাংবাদিকদের জানিয়েছেন- অনুষ্ঠিত দ্বাদশ সংসদ নির্বাচনে ভোটাররা কেন্দ্রে গিয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পেরেছেন; এটা গণতন্ত্রের বড় উদাহরণ। সরকার চাইলে জনগনের অংশগ্রহনে একটি ভাল নির্বাচন উপহার দিতে পারে এটাই তার প্রমান। অনুষ্ঠিত নির্বাচনে কোন রকমের অনিয়ম না হওয়ায় সার্বিক বিষয়ে সন্তোষ প্রকাশ করে বলেন আগৈলঝাড়ায় উপজেলায় ৬০টি ভোট কেন্দ্রের ২৮৮টি বুথের মধ্যে তিনি ৮৭টি বুথে এজেন্ট দিয়েছেন তিনি।

সূত্র মতে, গৌরনদী-আগৈলঝাড়া উপজেলা নিয়ে গঠিত বরিশাল-১ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৪৩ হাজার ৩জন। এরমধ্যে আগৈলঝাড়ায় উপজেলায় ১.৩১.৮৫২জন এবং গৌরনদী উপজেলায় ১.৭২.৪৫১জন। উন্নয়নের ধারবাহিকতা অব্যাহত রাখতে শুরু থেকেই আওয়ামী লীগের প্রার্থী আবুল হাসানাত আবদুল্লাহ’র প্রচার-প্রচারনায় নির্বাচনী মাঠে গণজোয়ার সৃষ্টি করেছিল নেতা-কর্মীরা। পক্ষান্তরে জাতীয় পার্টি ও এনপিপি মনোনীত প্রার্থীদের দেখা মেলেনি নির্বাচনী প্রচারণার মাঠে। সাংগঠনিক দুর্বলতা ও এলাকায় জনগনের সাথে সমৃক্ত না থাকার কারণে জাপা ও এনপিপি প্রার্থীরা সকল ভোট কেন্দ্রে তাদের পক্ষে এজেন্ট পর্যন্ত দিতে পারেনি।

আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন বলেন- অওয়ামী লীগ ক্ষমতামলে সারা দেশের উন্নয়নের সাথে গৌরনদী-আগৈলঝাড়াসহ সমগ্র দক্ষিণাঞ্চলের যে উন্নয়ন হয়েছে সেই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে বরিশাল-১ আসনে নৌকা মার্কায় ভোট দিয়েছেন সাধারণ ভোটাররা। বিশেষ করে নতুন প্রজন্মের ভোটাররা স্মার্ট বাংলাদেশ গড়তে আবুল হাসানাত আবদুল্লাহকে এমপি নির্বাচিত করে জাতির পিতার কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেছেন







আরও খবর


 সর্বশেষ সংবাদ

ক্যারিয়ারে ৬০-এ রুনা লায়লা চ্যানেল আই-এর সংবর্ধনা
সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া
১০ মাসে ১৩০ মিলিয়ন ডলার নিয়ে গেছে বিদেশিরা: অর্থমন্ত্রী
চ্যাটজিপিটি-গুগলকে টেক্কা অ্যাপলের, আসছে এআই টুল
চালের বস্তায় মিনিকেট লেখা থাকলেই জেল-জরিমানা: খাদ্যমন্ত্রী
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

নিউইয়র্ক আওয়ামী লীগের মাতাল এমদাদের হাতে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা লাঞ্ছিত
চট্রগ্রামে শপথ নেন লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদে নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানরা
বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর নবনিযুক্ত প্রেস সচিবের শ্রদ্ধা
কালীগঞ্জে ঈদ পুনঃর্মিলনী অনুষ্ঠানে মেহের আফরোজ চুমকি এমপি
প্রিয়তা ইফতেখার এর সাফল্যগাথা
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com