মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১
 
শিরোনাম: বিদায় ২০২৩ স্বাগত ২০২৪        নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী        জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি        বিএনপির নেতাকর্মীরা এবার নৌকায় ভোট দেবে : তথ্যমন্ত্রী        ড. মঈন খানের সঙ্গে এনডিআই-আইআরআই পর্যবেক্ষক দলের বৈঠক        ‘অসুস্থ’ রিজভীকে খুঁজছে ডিবি, শিগগিরই গ্রেপ্তার        সবার আগে নিউজিল্যান্ড ও কিরিবাতিতে নববর্ষের উল্লাস শুরু       


গৌরনদী-আগৈলঝাড়া নিয়ে জেলা গঠনের সুযোগ দিন: আবুল হাসানাত আবদুল্লাহ এমপি
আহাদ তালুকদার, আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩, ৮:৫৩ PM

দেশের জনগন সন্ত্রাসের পক্ষে নয় উন্নয়নের পক্ষে। শেখ হাসিনার সরকার চার বার ক্ষমতায় থেকে দেশের সকল সেক্টরের সার্বিক উন্নয়ন করেছেন। বাংলাদেশ দেশ আজ বহিবিশ্বে উন্নয়নের রোল মডেল। আর শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দক্ষিণা লের উন্নয়ন হয়। তাই আগামী ৭ জানুয়ারি নৌকায় ভোট দিয়ে পুণরায় শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে স্মার্ট বাংলাদেশ গড়তে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকা মার্কায় ভোট চাইলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি। আজ শনিবার দুপুরে বরিশালের আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়নের চেঙ্গুটিয়া ঈদগাহ  মাঠে আওয়ামী লীগ আয়োজিত নৌকা মার্কার উঠান বৈঠকে রাজিহার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হরেকৃষ্ণ হালদারের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী   আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।

এর আগে এমপি আবুল হাসানাত আবদুল্লাহ রাজিহার, বাশাইল এলাকার পথে পথে দলীয় নেতাকর্মীদের সাথে কুশল বিনিময় করেন এবং গণসংযোগ করে নৌকায় ভোট প্রার্থণা করেন। প্রধান অতিথি আবুল হাসানাত আবদুল্লাহ তার বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাস্তবায়ন করা গোটা দক্ষিণ অঞ্চল তার মাধ্যমে বাস্তবায়ন করা গৌরনদী-আগৈলঝাড়া উপজেলার উল্লেখযোগ্য উন্নয়নের সারসংক্ষেপের চিত্র তুলে ধরে আরও বলেন তার বাবা শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের স্বপ্ন ছিল গৌরনদী-আগৈলঝাড়াকে জেলা ঘোষণা করা।

তার বাবা এজন্য জেলার ভিত্তিপ্রস্তরও উদ্বোধন করেছিলেন। বাবার স্বপ্ন পুরণ করতে তিনি জেলা বাস্তবায়নের দাবিতে জাতীয় সংসদে বারবার বিষয়টি উপস্থাপনও করেছেন। প্রবীণ এই নেতা তার জীবনের শেষ সময়ে নির্বাচিত হয়ে তার বাবার লালিত স্বপ্ন গৌরনদী-আগৈলঝাড়া নিয়ে জেলা বাস্তবায়ন করার দৃঢ় ইচ্ছা প্রকাশ করেন। উঠান বৈঠকে অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বাড়ৈ, রাজিহার ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার। আবুল হাসানাত আবদুল্লাহ এমপিথর উঠান বৈঠকে উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এসএম হেমায়েত উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, উপজেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান সেরনিয়াবাত আজাদ, সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম তালুকদার, ছাত্রলীগের সভাপতি মিন্টু সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক জাকির পাইকসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com