মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১
 
শিরোনাম: বিদায় ২০২৩ স্বাগত ২০২৪        নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী        জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি        বিএনপির নেতাকর্মীরা এবার নৌকায় ভোট দেবে : তথ্যমন্ত্রী        ড. মঈন খানের সঙ্গে এনডিআই-আইআরআই পর্যবেক্ষক দলের বৈঠক        ‘অসুস্থ’ রিজভীকে খুঁজছে ডিবি, শিগগিরই গ্রেপ্তার        সবার আগে নিউজিল্যান্ড ও কিরিবাতিতে নববর্ষের উল্লাস শুরু       


রাজশাহীতে পুলিশকে লাথি মারায় নারী আটক
রাজশাহী প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩, ৬:২৫ PM

রাজশাহীতে ট্রাফিক পুলিশের কনস্টেবলকে লাথি মারায় আটক হয়েছেন রানী (৪৪) নামে এক নারী।
মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে নগরীর গণকপাড়া মোড় এলাকায় এ ঘটনা ঘটে। আরএমপির বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। প্রত্যক্ষদর্শীরা জানান, গণকপাড়া মোড় এলাকায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট সাবিহা খাতুন ডিউটি করছিলেন। তার সঙ্গে ছিলেন কনস্টেবল মো. বজলু। সেখানে যানজট রোধে পুলিশ ব্যারিকেড দেওয়া ছিল। এক নারী রিকশায় আসেন। কিন্তু রিকশা থেকে না নেমে ব্যারিকেড অতিক্রম করার চেষ্টা করেন। এসময় পুলিশ কনস্টেবলের সঙ্গে তর্কাতর্কি শুরু হয়। ওসি হুমায়ুন কবীর বলেন, ওই নারী রিকশা থেকে নেমে ট্রাফিক কনস্টেবলকে লাথি মারেন এবং শারীরিকভাবে লাঞ্ছিত করেন। সেজন্য তাকে আটক করে থানায় নেওয়া হয়েছে। তার বিরুদ্ধে সরকারি কাজে বাধা দানের অভিযোগে মামলা দায়ের হবে।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com