শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: বিদায় ২০২৩ স্বাগত ২০২৪        নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী        জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি        বিএনপির নেতাকর্মীরা এবার নৌকায় ভোট দেবে : তথ্যমন্ত্রী        ড. মঈন খানের সঙ্গে এনডিআই-আইআরআই পর্যবেক্ষক দলের বৈঠক        ‘অসুস্থ’ রিজভীকে খুঁজছে ডিবি, শিগগিরই গ্রেপ্তার        সবার আগে নিউজিল্যান্ড ও কিরিবাতিতে নববর্ষের উল্লাস শুরু       


গোপনে বিয়ে করছেন অভিনেত্রী কেয়া পায়েল!
বিনোদন প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩, ২:২১ PM


প্রায় দুই বছর আগে সংবাদমাধ্যমকে অভিনেত্রী কেয়া পায়েল বলেছিলেন, ‘প্রেম করি না, সরাসরি বিয়ে করব।’ কিন্তু কয়েক বছর ধরেই প্রেম করছেন অভিনেত্রী এবং আজ বৃহস্পতিবার তার বিয়ে। তবে ঢাকঢোল পিটিয়ে না, বিয়েটা চুপিসারেই করছেন তিনি। গাঁটছড়া বাঁধতে সোজা উড়ে গেছেন মালয়েশিয়ায়। সংবাদমাধ্যমকে এ খবর জানিয়েছে কেয়া পায়েলের ঘনিষ্ঠ কয়েকটি সূত্র।



সূত্র জানিয়েছে, বর্তমানে মালয়েশিয়া অবস্থান করছেন কেয়া পায়েল। আজ বৃহস্পতিবার সেখানেই চুপিসারে সারবেন বিয়ের কাজ। পাত্র অভিনেত্রীর দীর্ঘদিনের প্রেমিক রাজীব। মানিকগঞ্জের ছেলে রাজীব নর্থসাউথ বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষে বর্তমানে ব্যবসা করছেন। মানিকগঞ্জ রাজীবদের একটি সিনেমা হলও রয়েছে। রাজীবের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেম করছেন কেয়া পায়েল। এমনটা উল্লেখ করে সূত্র জানায়, অনেক দিন ধরেই রাজীবের সঙ্গে সম্পর্কে আছেন কেয়া। তার সঙ্গে বিভিন্ন নাটকের শুটিং সেটেও দেখা যেত রাজীবকে। এটা বলতে গেলে মিডিয়ায় ওপেন সিক্রেট। দুই পরিবারের ঘনিষ্ঠ কয়েকজনের উপস্থিতিতে আজ মালয়েশিয়ায় বিয়ে করতে যাচ্ছেন তারা।

তবে বিষয়টি অস্বীকার করেছেন কেয়া পায়েল। রাজীব নামের কাউকে চেনেন না বলে জানিয়ে হোয়াটসঅ্যাপে সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘আমি মালয়েশিয়া ফ্রেন্ডস ও ফ্যামিলির সঙ্গে এসেছিলাম। আমার বিয়ের বিষয়টি সত্য নয়। আমি মালয়েশিয়া ও থাইল্যান্ডে শুধুই ঘুরতে গেছি। এখন মাত্র বাংলাদেশে ল্যান্ড করলাম। রাজীব নামের কাউকে আমি চিনি না। মাত্র ক্যারিয়ার শুরু করলাম। তিন বছর পর আমি বিয়ে করব। বিয়ে করলে সবাইকে জানিয়েই করব।’ তবে কেয়া পায়েল বাংলাদেশে নেমেছেন জানালেও তার মোবাইল ফোনের নম্বরটি বন্ধ পাওয়া গেছে। এদিকে বিয়ের খবর কেন গোপন রাখছেন এবং শুভ কাজটির জন্য মালয়েশিয়াকে কেন বেছে নিলেন? জবাবে সূত্র জানায়, কী এক অজানা কারণে বিয়ের বিষয়টি গোপন রাখতে চাইছেন পায়েল। সময় হলে হয়তো তিনি নিজেই সবাইকে জানাবেন।


বিভিন্ন সময় বিভিন্নজনের সঙ্গে প্রেমের গুঞ্জন ছড়িয়েছে কেয়া পায়েলের। সম্প্রতি চলছিল বিয়ের খবর। এ কারণে চলতি মাসে কোনো নাটকের কাজ করবেন না বলেও শিডিউল চাওয়া কয়েকজন পরিচালকদের স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন এই অভিনেত্রী। এদিকে এই প্রতিবেদনে লেখা পর্যন্ত কেয়া পায়েলের মুঠোফোনও বন্ধ পাওয়া যায়। হোয়াটসঅ্যাপে ক্ষুদে বার্তা পাঠালে সাড়া দেননি তিনি। বলে রাখা ভালো, কেয়া পায়েল সর্বশেষ শুটিং করেছেন ২৭ নভেম্বর। পরিচালক মহিদুল মহিমের পরিচালনায় গাজীপুর কালমেঘ কান্ট্রি ক্লাব অ্যান্ড রিসোর্টে দুটি সিঙ্গেল নাটকে কাজ শেষ করেই মালয়েশিয়ায় চলে যান। মিডিয়ায় কেয়া পায়েলের পথচলা খুব বেশিদিনের না। তবে অল্প দিনেই অভিনেত্রী নিজের অবস্থান শক্ত করেছেন। অর্জন করেছেন জনপ্রিয়তা। ফলে হাতে তার অসংখ্য নাটকের কাজ। নাটক, মিউজিক ভিডিওর পাশাপাশি চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

বিদায় ২০২৩ স্বাগত ২০২৪
নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী
জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি
আগৈলঝাড়ায় বই উৎসবে শিক্ষার্থীদের হাতে নতুন বই বিতরণ
কালিহাতীর আফজালপুর চরে নৌকার বিশাল সভা
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

কালীগঞ্জে ২ ভাগে বিভক্ত আওয়ামী লীগের নেতাকর্মীরা
স্বাধীনতার গান আন্তর্জাতিক অঙ্গনে ছড়িয়ে দিতে চান লেনিন
গাজীপুরে প্রেমিকাকে গলা কেটে হত্যা প্রেমিক আটক
এই প্রথম মৃত্যুবরণ কারী সকল ইপিএসকর্মী সহ প্রবাসীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল
প্রবাসী ভিআইপি ক্লাবের বিলেতে পথযাত্রা : পিঠা উৎসব ও সাংষ্কৃতিক অনুষ্ঠান
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com