মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১
 
শিরোনাম: বিদায় ২০২৩ স্বাগত ২০২৪        নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী        জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি        বিএনপির নেতাকর্মীরা এবার নৌকায় ভোট দেবে : তথ্যমন্ত্রী        ড. মঈন খানের সঙ্গে এনডিআই-আইআরআই পর্যবেক্ষক দলের বৈঠক        ‘অসুস্থ’ রিজভীকে খুঁজছে ডিবি, শিগগিরই গ্রেপ্তার        সবার আগে নিউজিল্যান্ড ও কিরিবাতিতে নববর্ষের উল্লাস শুরু       


রাজশাহীতে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৫
রাজশাহী প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩, ৫:২০ PM

রাজশাহীতে ট্রাকের বেপরোয়া গতিতে ৫ জন সিএনজি যাত্রী নিহত হয়েছেন। শনিবার (২৫ নভেম্বর) দুপুর দুপুর ২টায় বেলপুকুর এলাকায় এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে ২ নারীসহ জন ৫ জন নিহত হন। আহত হয়েছেন অন্তত ৭ জন।
 
নিহতরা হলেন- নাটোরের গুরুদাসপুর এলাকার হাসান আলীর স্ত্রী পারভিন বেগম (৩৫), একই উপজেলার আবু সাইদের মেয়ে এইচএসসির শিক্ষার্থী শারমিন (১৭), কান্তপুর এলাকার ইনসাব আলীর ছেলে আইয়ুব আলী লাবু (৩৫), রাজশাহীর কাটাখালি সিটি গেট এলাকার রিপনের ছেলে হৃদয় (১৮)। এছাড়া ৪০ বছর বয়সী এক যুবক। তিনি সিএনজি চালক হতে পারেন বলে প্রত্যক্ষদর্শীরা ধারণা করছেন। রফিকুল ইসলাম নামে এক প্রত্যক্ষদর্শী এ প্রতিবেদককে জানান, বাইপাস হয়ে পাবনা যাচ্ছিল একটি ট্রাক। ট্রাকে টিসিবির পণ্য ছিল। বিপরীত দিক থেকে একটি সিএনজি রাজশাহী শহরে যাচ্ছিল। এতে চালকসহ ৬ জন ছিলেন। এসময় বেপরোয়া ট্রাকটি দোকানে ঢুকে গিয়ে দোকানি ও সিএনজিসহ পাশের গর্তে ঢুকে যায়। 

তিনি বলেন, ট্রাকটি উচ্চ গতিতে চলছিল। দোকানদারের নাম দেলোয়ার। তিনি মারা যায়নি। তবে আহত হয়েছেন। 
টিসিবির পণ্যবাহী ট্রাকে তপন কুমার সাহা ছিলেন। তিনি বলেন, টিসিবির মাল নিয়ে পাবনার সুজানগর যাচ্ছিলাম আমরা। কীভাবে কী হলো, কিছুই বুঝতে পারলাম না। পরে দেখি আমরা গর্তের ভেতর। পরে উঠে আসি এবং হেলপার চলে গেছে। চালক আহত হয়েছেন। আমি ভাগ্যক্রমে বেঁচেছি।
আরএমপির বেলপুকুর থানার ওসি মামুনুরু রশীদ মামুন বলেন, আমরা স্পটে আছি। উদ্ধার৷ কাজ চলছে। বিস্তারিত পরে জানাতে পারব।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com