সোমবার ২৪ জুন ২০২৪ ১০ আষাঢ় ১৪৩১
 
শিরোনাম: বিদায় ২০২৩ স্বাগত ২০২৪        নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী        জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি        বিএনপির নেতাকর্মীরা এবার নৌকায় ভোট দেবে : তথ্যমন্ত্রী        ড. মঈন খানের সঙ্গে এনডিআই-আইআরআই পর্যবেক্ষক দলের বৈঠক        ‘অসুস্থ’ রিজভীকে খুঁজছে ডিবি, শিগগিরই গ্রেপ্তার        সবার আগে নিউজিল্যান্ড ও কিরিবাতিতে নববর্ষের উল্লাস শুরু       


শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে নরসিংদীতে আলোচনা ও দোয়া
নরসিংদী প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩, ৬:৫৩ PM

দূরদর্শী ও বলিষ্ঠ নেতৃত্বের অধিকারী বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। 

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে নরসিংদী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে উপজেলা পরিষদের  হলরুমে সদর উপজেলা পরিষদের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সদর-১ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নজরুল ইসলাম হিরো (বীর প্রতীক)। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম ভূঁইয়া, মোন্তাজ উদ্দিন ভূঁইয়া, জেলা আইনজীবি সমিতির সভাপতি এড. কাজী নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক এড. মোঃ নজরুল ইসলাম রিপন, আওয়ামী লীগ নেতা শাখাওয়াত হোসেন মোল্লা, বীর মুক্তিযোদ্ধা মোবারক হোসেন, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ওলিউর রহমান আজিম, এস এম কাইয়ুম, সাবেক প্যানেল মেয়র ও জেলা শ্রমিক লীগের আহ্বায়ক মোঃ রিপন সরকার, তাঁতী লীগের আহ্বায়ক কায়কোবাদ হোসেন কানু, সাবেক ছাত্র নেতা জোবায়ের আহমেদ, সাবেক ভিপি মিয়া মোঃ মঞ্জুর, শহর যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম রিমন, সাধারণ সম্পাদক শাহজালাল আহমেদ শাওন প্রমুখ। 

প্রধান অতিথি নজরুল ইসলাম হিরো এমপি তারা বক্তব্যে বলেন, ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর শেখ হাসিনা গোপালগঞ্জের মধুমতি নদী বিধৌত টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা‘র জ্যেষ্ঠ সন্তান এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি এবং টানা তিনবারের নির্বাচিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চার দশকের রাজনৈতিক জীবনে অনন্য মেধা ও দক্ষতা দিয়ে জাতির পিতার সুযোগ্য উত্তরসূরি হয়ে ওঠেছেন আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রাম, রাষ্ট্র পরিচালনা ও দেশের উন্নয়নে অসামান্য দৃঢ়তা দেখিয়েছেন তিনি। তিনি মানবিকতার উদাহরণ সৃষ্টি করেছেন নানা ক্ষেত্রে। ৭৭ বছরে পা রাখা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে-বিদেশে অনন্য হিসেবে চিত্রিত হয়েছেন। তিনি আরো বলেন, স্বাধীন দেশের রূপকার জাতির পিতা বঙ্গবন্ধুর “সোনার বাংলা” গড়ার স্বপ্ন বাস্তবায়নে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন শেখ হাসিনা। কোন সংকটে পিছু হটতে দেখা যায়নি বরং অতন্দ্র প্রহরীর মতো দেশকে, দেশের মানুষকে সুরক্ষায় নিজেকে নিয়োজিত রেখেছেন আপন মহিমায়।

এছাড়াও জেলা ও শহর আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।  আলোচনা শেষে দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, নিরাপদ ও কল্যাণময় জীবন কামনা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের নিহত সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা, মহান মুক্তিযুদ্ধ ও সকল গণতান্ত্রিক আন্দোলনে শাহাদাত বরণকারী সকলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন সদর উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম মাওলানা মুফতি আতিকুল্লাহ। 
দোয়া ও মিলাদ মাহফিলে নরসিংদী জেলা জেলা ও শহর আওয়ামী লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, তাঁতী লীগের বিপুল সংখ্যাক নেতাকর্মী উপস্থিত ছিলেন।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com