সোমবার ২৪ জুন ২০২৪ ১০ আষাঢ় ১৪৩১
 
শিরোনাম: বিদায় ২০২৩ স্বাগত ২০২৪        নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী        জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি        বিএনপির নেতাকর্মীরা এবার নৌকায় ভোট দেবে : তথ্যমন্ত্রী        ড. মঈন খানের সঙ্গে এনডিআই-আইআরআই পর্যবেক্ষক দলের বৈঠক        ‘অসুস্থ’ রিজভীকে খুঁজছে ডিবি, শিগগিরই গ্রেপ্তার        সবার আগে নিউজিল্যান্ড ও কিরিবাতিতে নববর্ষের উল্লাস শুরু       


ফের জুটি বাঁধবেন কারিনা-শাহিদ!
বিনোদন ডেস্ক
প্রকাশ: সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩, ৭:৩২ PM

একসময় কারিনা কাপুর খান ও শাহিদ কাপুর ছিলেন বলিউডের আলোচিত প্রেমিক জুটি। তাদের প্রেমের খবর ছড়িয়েছিলো বি-টাউনের বাইরেও। সেসময় রোমান্টিক সিনেমায়ও প্রাধান্য পেতেন তারা। দর্শকও তাদের রোমান্স খুব ভালোভাবেই গ্রহণ করতো। সে অনুযায়ী এই জুটির সিনেমা ‘জব উই মেট’ সুপার-ডুপার ব্যবসা করে। ২০০৭ সালে মুক্তি পাওয়া সিনেমাটি বলিউড দর্শকদের মন জয় করে নিয়েছিল দ্রুতই।

কারিনা-শাহিদের প্রেম ভেঙ্গে যাওয়ার পর আর তাদেরকে এক ফ্রেমে দেখা যায়নি। এরমধ্যে শাহিদও বিয়ে করে নিয়েছেন, কারিনাও ঘর বেঁধেছেন সাইফ আলীর খানের সঙ্গে। তবে নতুন খবর হলো- আবারো একসঙ্গে দেখা যেতে পারে শাহিদ-কারিনাকে। এমন গুঞ্জনই শোনা যাচ্ছে বলিপাড়ায়। শোনা যাচ্ছে, নির্মাণ করা হবে ‘জব উই মেট’ সিনেমার সিক্যুয়েল। গীত ও আদিত্য চরিত্রের রসায়নের কারণেই সফলতা পেয়েছিল এই সিনেমার প্রথম কিস্তি। সে হিসেবে দ্বিতীয় কিস্তিতেও দেখা যেতে পারে আলোচিত এই জুটিকে। 
জানা গেছে, অষ্টবিনায়ক-এর স্বত্বাধিকারী রাজ মেহতা গান্ধার ফিল্মস- এর ব্যানারে ‘জব উই মেট-২’ প্রযোজনা করবেন। প্রথম ছবির পরিচালক ইমতিয়াজ আলিই সিক্যুয়েলের পরিচালনা করবেন। যদিও জব উই মেট নির্মাতাদের পক্ষ থেকে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। সূত্র: এই সময়

সম্প্রতি এক সাক্ষাৎকারে শাহিদ কাপুর বলেন, ‘জব উই মেট-এর সিক্যুয়াল হবে কি না তা পুরোটাই নির্ভর করছে চিত্রনাট্যের গুণমানের ওপর। যদি এমন কোনও স্ক্রিপ্ট থেকে থাকে যার সিক্যুয়েল হওয়া উচিত এবং যদি আমার সেই চিত্রনাট্য পড়েই মনে হয় যে তা আরও বেশি দুর্দান্ত হবে, তাহলে সেই সিনেমা করবো। কিন্তু যদি আমার এমন মনে না হয় এবং প্রথম সিনেমার ব্র্যান্ড ভ্যালু ব্যবহার করে দ্বিতীয় সিনেমা করতে চাইলে সেখান থেকে পিছিয়ে আসতে পারি’। ওই সাক্ষাৎকারে প্রাক্তন প্রেমিকা কারিনা কাপুরের প্রশংসা করে শাহিদ বলেন, ‘অন্য কোনো অভিনেত্রী গীতের চরিত্রকে কারিনার মতো করে ফুটিয়ে তুলতে পারতেন না’। 







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com