মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১
 
শিরোনাম: বিদায় ২০২৩ স্বাগত ২০২৪        নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী        জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি        বিএনপির নেতাকর্মীরা এবার নৌকায় ভোট দেবে : তথ্যমন্ত্রী        ড. মঈন খানের সঙ্গে এনডিআই-আইআরআই পর্যবেক্ষক দলের বৈঠক        ‘অসুস্থ’ রিজভীকে খুঁজছে ডিবি, শিগগিরই গ্রেপ্তার        সবার আগে নিউজিল্যান্ড ও কিরিবাতিতে নববর্ষের উল্লাস শুরু       


গাজীপুরে মাদকদ্রব্য আইস”সহ আটক ২
গাজীপুর প্রতিনিধি
প্রকাশ: রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩, ৭:৩২ PM

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা (উত্তর) বিভাগের অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য আইস সহ ২ জনকে আটক করে।
গত শনিবার (১৬ সেপ্টেম্বর) ২০২৩ইং গাজীপুর মেট্রোপলিটন সদর থানাধীন টেক কাথোরা (বাঁশবাড়ী) এলাকায় গাজীপুর মহানগর গোয়েন্দা বিভাগ (উত্তর), জিএমপির একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে প্রায় এক কোটি টাকা মূল্যের ৫০০ (পাঁচশত) গ্রাম ক্ষুদ্র ক্ষুদ্র চিনি সদৃশ মিথাইল অ্যাম্ফিটামিন যুক্ত মাদকদ্রব্য আইস উদ্ধার করে ও ২ জনকে আটক করে গোয়েন্দা পুলিশ।

রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুরে জিএমপি গোয়েন্দা সদরদপ্তরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য সাংবাদিকদের জানান গাজীপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ (উত্তর) উপ-পুলিশ কমিশনার মোঃ কামাল হোসেন। তিনি জানান গাজীপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ উত্তর এর একটি চৌকস টিম পুলিশ পরিদর্শক জামান এর নেতৃত্বে গাজীপুর মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনার সময় এক গোপন সংবাদের ভিত্তিতে গত ১৬ সেপ্টেম্বর ২৩ইং শনিবার বিকাল সাড়ে তিনটায় জিএমপি সদর থানাধীন টেক কাথোৱা (বাঁশবাড়ী) এলাকায় মোঃ মোশারফ এর বাড়ীর সামনে থেকে দুইজনকে আটক করে এবং তাদের কাছে থাকা ৫ শত গ্রাম ক্ষুদ্র ক্ষুদ্র চিনির দানার মত মিথাইল অ্যাম্ফিটামিন যুক্ত মাদকদ্রব্য আইস মাদকদ্রব্য সহ ২ জনকে আটক করে মহানগর গোয়েন্দা পুলিশ।


আটককৃত আসামীরা হলেন গাজীপুর মহানগর সদর থানাধীন বাউপাড়া ( মন্ডল মার্কেট সংলগ্ন) মৃত বাদল খানের ছেলে সোহাগ খান (২৮), ও গাজীপুর মহানগর সদর থানাধীন টেক কাথোরা (বাঁশবাড়ী) মৃত কুরবান আলীর ছেলে মোঃ মোশাররফ হোসেন (৪৪)
আসামীদের জিজ্ঞেসবাদে মহানগর গোয়েন্দা পুলিশ জানতে পারেন যে উদ্ধারকৃত ক্ষুদ্র ক্ষুদ্র চিনির দানার মত এসব মাদকদ্রব্য মিথাইল অ্যাম্ফিটামিন যুক্ত আইস মাদকদ্রব্যগুলো চোরাচালান চক্রের নিকট থেকে তারা সংগ্রহ করে নিজেদের কাছে রেখে এলাকায় খুচরা বিক্রি করেন। এসব আইস মাদকদ্রব্য কক্সবাজারের টেকনাফ ও উখিয়া এলাকা থেকে সংগ্রহ করে।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com