মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১
 
শিরোনাম: বিদায় ২০২৩ স্বাগত ২০২৪        নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী        জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি        বিএনপির নেতাকর্মীরা এবার নৌকায় ভোট দেবে : তথ্যমন্ত্রী        ড. মঈন খানের সঙ্গে এনডিআই-আইআরআই পর্যবেক্ষক দলের বৈঠক        ‘অসুস্থ’ রিজভীকে খুঁজছে ডিবি, শিগগিরই গ্রেপ্তার        সবার আগে নিউজিল্যান্ড ও কিরিবাতিতে নববর্ষের উল্লাস শুরু       


নরসিংদীতে সড়ক দুর্ঘটনা ২৪ ঘন্টায় ঝরে গেল ৬ প্রান
নরসিংদী প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩, ৫:১৮ PM

জেলার রায়পুরা উপজেলার ভিটি মরজার এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে বাসের চাপায় নারীসহ তিনজন নিহত হয়েছে। শুক্রবার রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন রায়পুরা উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের বড়চর গ্রামের মোঃ কাসেম মিয়ার স্ত্রী দোলন বেগম (৪৫) ও তার ছেলে আরিয়ান (১০) এবং বেলাব উপজেলার ধুকুন্দি গ্রামের মকবুল হোসেনের ছেলে রানা মিয়া (১৯)।
হাইওয়ে পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, রাত ৯টার দিকে ঢাকা-সিলেট  মহাসড়কের মরজাল বাসস্ট্যান্ড থেকে চার–পাঁচজন যাত্রী নিয়ে একটি সিএনজি চালিত অটোরিকশা ভিটি মরজালের দিকে যাচ্ছিল। সিএনজিটি ভিটি মরজালে পৌঁছার পর ব্রাহ্মণবাড়িয়াগামী লাবিবা পরিবহনের একটি বাস পেছন দিক থেকে সিএনজিটিকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএনজিটি দুমড়ে মুচড়ে যায় এবং সিএনজির ভিতরে থাকা নারীসহ তিনজন নিহত হন। 

গুরুতর আহত অবস্থায় দুজনকে এলাকাবাসী  উদ্ধার করে ১০০ শয্যাবিশিষ্ট নরসিংদী জেলা হাসপাতালে পাঠায়। খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থল থেকে নিহত তিনজনের লাশ ও দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজিটি উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়ে যায়। নিহত ব্যক্তিদের স্বজনেরা এসে লাশ শনাক্ত করেন। ১০০ শয্যাবিশিষ্ট নরসিংদী জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ এ এন এম মিজানুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় আহত দুজনকে আমাদের জরুরি বিভাগে আনা হয়েছিল। তাদের অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে, ভিটি মরজালে যাত্রীবাহী বাসের চাপায় অটোরিকশার ৩ যাত্রীর মৃত্যুর রেশ না কাটতেই শিবপুর উপজেলার শ্রীফুলিয়া এলাকায় (ঢাকা-সিলেট) মহাসড়কে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৭ জন।
শুক্রবার দিবাগত রাত ২টায় এই দুর্ঘটনা ঘটে। পুলিশের হেল্প লাইন ৯৯৯ -এর মাধ্যমে খবর পেয়ে দুর্ঘটনাস্থলে ছুটে আসেন ফায়ার সার্ভিস।
নিহতরা হলেন, মাইক্রোবাসচালক নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার সাবদীবাজার এলাকার সুভাস চন্দ্রের ছেলে সাগর চন্দ্র (৩২), মাইক্রোবাস যাত্রী চাঁদপুর জেলার মতলব উপজেলার মুন্সীরকান্দি গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে এফাজুল হক (৫০) ও তার ছেলে মোস্তাকিম (১৮)।
ফায়ার সার্ভিস ও স্বজনদের সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জ থেকে মাইক্রোবাস যোগে দুটি পরিবার একত্রে  সিলেটে মাজার জিয়ারতে গিয়েছিলেন। মাজার  জিয়ারত শেষে শুক্রবার রাতে তারা নারায়ণগঞ্জ ফিরছিলো। মাইক্রোবাসটি শিবপুর উপজেলার  শ্রীফুলিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিলেটগামী একটি ট্রাকের সাথে  মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালকসহ তিনজন মারা যান। ইটাখোলা হাইওয়ে পুলিশের উপপরিদর্শক আবুল খায়ের বলেন, বেপরোয়া গতি ও ওভারটেকিং এর কারণে এই দুর্ঘটনা ঘটেছে। আমরা ট্রাক ও মাইক্রোবাস জব্দ করে ফাঁড়িতে নিয়ে এসেছি। ট্রাকের চালক পলাতক রয়েছে। নিহতদের নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com