মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১
 
শিরোনাম: বিদায় ২০২৩ স্বাগত ২০২৪        নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী        জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি        বিএনপির নেতাকর্মীরা এবার নৌকায় ভোট দেবে : তথ্যমন্ত্রী        ড. মঈন খানের সঙ্গে এনডিআই-আইআরআই পর্যবেক্ষক দলের বৈঠক        ‘অসুস্থ’ রিজভীকে খুঁজছে ডিবি, শিগগিরই গ্রেপ্তার        সবার আগে নিউজিল্যান্ড ও কিরিবাতিতে নববর্ষের উল্লাস শুরু       


বিয়ে করলেন আয়মান সাদিক-মুনজেরিন শহীদ
বিনোদন ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩, ৫:৪৫ PM

বিয়ে করলেন আয়মান সাদিক ও মুনজেরিন শহিদ। আজ শুক্রবার রাজধানীর মিরপুর ডিওএইচএসের মসজিদে সামাজিক যোগাযোগমাধ্যমের তারকা, টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা আয়মানের সঙ্গে স্কুলটির ইংরেজি শিক্ষক মুনজেরিনের আকদ সম্পন্ন হয়। এ সময় উপস্থিত ছিলেন তাদের পরিবারের সদস্যরা। সংবাদমাধ্যমকে একাধিক সূত্র নিশ্চিত করেছে এ তথ্য।

এরইমধ্যে নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে আয়মান-মুনজেরিনের বিয়ের ছবি। সেখানে বর-কনে বেশে দেখা গেছে টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা এবং একই প্রতিষ্ঠানের ইংরেজি শিক্ষককে।
অনেকদিন ধরেই আয়মান-মুনজেরিনের প্রেমের গুঞ্জন ভাসছিল বাতাসে। তবে এ বিষয়ে একেবারেই নিশ্চুপ ছিলেন তারা। সম্প্রতি ফেসবুকে ছড়িয়ে পড়ে তাদের বিয়ের কার্ড। ওই কার্ড সূত্রে জানা যায়, আগামী ২৩ সেপ্টেম্বর হবে তাদের বিবাহোত্তর সংবর্ধনা। মুহূর্তেই ভাইরাল হয় বিষয়টি। কার্ডে লেখা ছিল আগামী ২৩ সেপ্টেম্বর সন্ধ্যায় ঢাকায় অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল তায়েবুর রহমান ও শারমিন আক্তারের পুত্র আয়মান সাদিক এবং শহীদ উদ্দিন আহমেদ চৌধুরী ও মনোয়ারা শহীদের কন্যা মুনজেরিন শহীদের বিয়ে–পরবর্তী অনুষ্ঠানের কথা।


২০১৮ সালে ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথের হাত থেকে ‘কুইনস ইয়াং লিডারস অ্যাওয়ার্ড’ নেন আয়মান সাদিক। ফোর্বসের এশিয়া-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের সেরা ৩০০ তরুণ উদ্যোক্তার তালিকায় স্থান পান একই বছর।
চট্টগ্রামের মেয়ে মুনজেরিন শহীদ। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ থেকে স্নাতকে প্রথম শ্রেণিতে প্রথম স্থান অধিকার করেন। এরপর শতভাগ বৃত্তি নিয়ে একই বিষয়ে স্নাতকোত্তর করেন অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে। মুনজেরিন শহীদ মূলত আলোচনায় আসেন ‘১০ মিনিট স্কুল’র একজন শিক্ষিকা হিসেবে।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com