মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১
 
শিরোনাম: বিদায় ২০২৩ স্বাগত ২০২৪        নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী        জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি        বিএনপির নেতাকর্মীরা এবার নৌকায় ভোট দেবে : তথ্যমন্ত্রী        ড. মঈন খানের সঙ্গে এনডিআই-আইআরআই পর্যবেক্ষক দলের বৈঠক        ‘অসুস্থ’ রিজভীকে খুঁজছে ডিবি, শিগগিরই গ্রেপ্তার        সবার আগে নিউজিল্যান্ড ও কিরিবাতিতে নববর্ষের উল্লাস শুরু       


ফরিদুল মোস্তফার বিষয়ে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে জাতীয় সাংবাদিক সংস্থার বিবৃতি
ফরিদুল মোস্তফা খান
প্রকাশ: সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩, ৬:৪১ PM

তৃণমূল সাংবাদিকদের প্রাণের সংগঠন জাতীয় সাংবাদিক সংস্থা। ৪৩ বছরের এ পুরানো সংগঠনটিতে দেশব্যাপী সাংবাদিক সংখ্যা প্রায় ১৮ হাজার।যাহা দক্ষিণ এশিয়ার মধ্যে একটি বৃহৎ সাংবাদিক সংগঠন। যাহা স্বাধীনতা পক্ষের শক্তির কলম সৈনিকদের সংগঠন বলে পরিচিত। যার নেতৃত্বে চেয়ারম্যান হিসেবে দায়িত্বরত আছেন সাংবাদিক সমাজের আইকন, বিশিষ্ট সাংবাদিক ও সমাজ সেবক বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত প্রাণ জনাব লায়ন নুর ইসলাম।

মাননীয় প্রধানমন্ত্রী, এই দেশে শিল্পী কোটা খেলোয়াড় কোটা, আমলা কোটা সহ কতো কোটা অথচ মিডিয়া প্রজাতন্ত্রের চতুর্থ স্তম্ভ, মিডিয়ার কোন কোটা নেই।সে কারণেই বন্ধুর আদর্শের কলম সৈনিকদের সম্মিলিত ব্ল্যাট ফার্ম জাতীয় সাংবাদিক সংস্থার সাংবাদিক কোটা প্রস্তাব।জাতীয় স্বার্থে, টেকসই সরকার গঠন স্বার্থে এটা সময়ের দাবি।তারই ধারাবাহিকতায়
কক্সবাজারে বঙ্গবন্ধু ও আপনার এবং আপনার পরিবারের পাগল আমাদের জাতীয় সাংবাদিক সংস্থার ভাইস চেয়ারম্যান নির্যাতিত সাংবাদিক ফরিদুল মোস্তফা খান কে মিডিয়া কোটায় নৌকার মনোনয়ন দেওয়া জাতীয় সাংবাদিক সংস্থার প্রানের দাবী।
এতে করে সাংবাদিক সমাজের পক্ষে মহান জাতীয় সংসদে কথা বলার জন্য আমরা একজন যোগ্য মুজিব আদর্শের নিবেদিত প্রাণ কলম সৈনিক পাব।
যা পৃথিবীর সংবাদ পত্রও সাংবাদিকতার প্রতি আপনার মহানুভবতা ও উদারতার পরিচয় স্পষ্ট হয়ে থাকবে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার সমুদ্র জনপদ উখিয়া, টেকনাফে নৌকা প্রতীকে তার মনোনয়ন আমরা চাই।
এ বিষয়ে একটি গ্রহণযোগ্য, সুচিন্তিত সিদ্ধান্ত আশা করি।

একই সাথে বিষয়টির ব্যাপারে নির্যাতিত সাংবাদিক ফরিদুল মোস্তফা খান কে সকল প্রকার সহযোগিতা করার জন্য আমি জাতীয় সাংবাদিক সংস্থার সকল পর্যায়ের নেতা কর্মীদের সহ দেশের গণমাধ্যম কর্মীদের অনুরোধ করছি।

মাসুদুর রহমান দিপু
মহাসচিব
জাতীয় সাংবাদিক সংস্থা, কেন্দ্রীয় কমিটি, ঢাকা।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com