মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১
 
শিরোনাম: বিদায় ২০২৩ স্বাগত ২০২৪        নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী        জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি        বিএনপির নেতাকর্মীরা এবার নৌকায় ভোট দেবে : তথ্যমন্ত্রী        ড. মঈন খানের সঙ্গে এনডিআই-আইআরআই পর্যবেক্ষক দলের বৈঠক        ‘অসুস্থ’ রিজভীকে খুঁজছে ডিবি, শিগগিরই গ্রেপ্তার        সবার আগে নিউজিল্যান্ড ও কিরিবাতিতে নববর্ষের উল্লাস শুরু       


তেরখাদা থানার বিভিন্ন স্থানে সরকারের উন্নয়ন প্রচারনায় আওয়ামী লীগ নেতা রিজভী আলম
খুলনা প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩, ৫:৫৯ PM

তেরখাদার বারাসাত ইউনিয়নের কালিনগর ,হাড়িখালী, আবুল বাজার, বরইতলা বাজার এবং তেরখাদা ইউনিয়নের রামমাঝি ও পারোখালি  গ্রামের বিভিন্ন বাজারে গনসংযোগ ও আওয়ামী লীগ সরকারের নানা  উন্নয়ন প্রচারনা করেছেন স্পেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক , বঙ্গবন্ধু কমিশনের আন্তর্জাতিক সম্পাদক , ঢাকা বিশ্ববিদ্যালয় ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা, খুলনা -৪ ( রূপসা তেরখাদা- দিঘলিয়া) আসনের বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ রেজভী আলম রিজভী ।  স্থানীয় আওয়ামী লীগ  অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের সাথে নিয়ে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডের লিফলেট বিতরণ করেন। এসময় তার সাথে ছিলেন বারাসাত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন,  আইচগাতী ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোঃ আলমগীর হোসেন, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আজগর,১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দীন মিলন, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  মিজানুর রহমান প্রিন্স,  ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের  সভাপতি  ইসমাইল  সরদার, সাধারণ সম্পাদক বজলুর রহমান, যুবলীগ নেতা রেজা , দিঘলিয়ার ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক খাজা শেখ, ইউ পি সদস্য আরিফ মল্লিক, ইউপি সদস্য কামরুল ইসলাম, ইউপি সদস্য মিলন, ইউপি সদস্য মোঃ রিপন শেখ, মুরাদ মোল্লা, আকবার সরদার , তাকিদ মোল্লা, মফিজ শিকদার, আব্বাস শেখ,যুবলীগ নেতা রুবেল শেখ ,কাজল, জুয়েল , সুমন , সাত্তার, মাহাবুর সহ সহযোগী সংগঠনের আরও অনেকে। 

রিজভী আলম তার বক্তব্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগস্টে শাহাদাৎবরণকারী সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন। এছাড়া তিনি মাননীয়  প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার মনোনীত  প্রার্থীকে নৌকায় ভোট দিয়ে পুনরায় বাংলাদেশ আওয়ামী লীগ কে সরকার গঠনে সুযোগ দেওয়ার আহবান জানান।  রেজভী আলম  এলাকার সকল মানুষের কাছে প্রধানমন্ত্রী ও তার পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া প্রার্থনা করেন, পাশাপাশি নিজের জন্যও দোয়া চান। গণসংযোগ  শেষে এলাকার কিছু ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক সহায়তা প্রদান করেন।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com