শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: বিদায় ২০২৩ স্বাগত ২০২৪        নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী        জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি        বিএনপির নেতাকর্মীরা এবার নৌকায় ভোট দেবে : তথ্যমন্ত্রী        ড. মঈন খানের সঙ্গে এনডিআই-আইআরআই পর্যবেক্ষক দলের বৈঠক        ‘অসুস্থ’ রিজভীকে খুঁজছে ডিবি, শিগগিরই গ্রেপ্তার        সবার আগে নিউজিল্যান্ড ও কিরিবাতিতে নববর্ষের উল্লাস শুরু       


জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম Accounting Lovers এর বিশ্ববিদ্যালয় ভর্তি প্রস্তুতি সেমিনার অনুষ্ঠিত হয়
আহাদ তালুকদার (বরিশাল) আগৈলঝাড়া
প্রকাশ: সোমবার, ২৪ জুলাই, ২০২৩, ৬:৪৫ PM

কমার্সের জন্য দেশ সেরা অনলাইন প্ল্যাটফর্ম  Accounting Lovers শিক্ষার্থীদের কাছে হয়ে উঠেছে আস্থা বিশ্বাস, ভালোবাসা এবং ভরসার প্রতীক। শুধু লেখাপড়াই নয়, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না? ছাত্র-ছাত্রীদের উৎসাহ,উদ্দীপনা,অনুপ্রেরণা দিয়ে থাকে এই প্লাটফর্ম। অনলাইনের মাধ্যমে দেশের বিভিন্ন জেলা উপজেলায় স্বল্প খরচে এডমিশন ভর্তিযোদ্ধাদের পাবলিক বিশ্ববিদ্যালয় ভর্তি সহায়তা ও শর্ট টেকনিক এর মাধ্যমে কমার্সের জটিলতম ম্যাথ ছাত্র-ছাত্রীদের শিক্ষা দিচ্ছেন এই প্লাটফর্মটি।
 দেশের বিভিন্ন স্বনামধন্য কোচিং সেন্টার বিশ্ববিদ্যালয় ভর্তি গাইডলাইন দেয়ার আগেই এই প্লাটফর্মটি দেশের বিভিন্ন জেলায় বিশ্ববিদ্যালয় ভর্তি শিক্ষার্থীদের ভর্তি সহায়তা গাইডলাইন দিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় গত ২০ জুলাই ২০২৩ কুমিল্লা কান্দিরপাড়ে জাহাঙ্গীর জমজম টাওয়ারে এবং ২২ জুলাই চট্টগ্রাম বঙ্গবন্ধু ভবন প্রেসক্লাবে এইচএসসি ২০২৩ এর বিশ্ববিদ্যালয় ভর্তি সহায়তা গাইডলাইন ও সেমিনার অনুষ্ঠিত হয়।

Accounting Lovers এর ফাউন্ডার এবং কর্ণধার জাহিদ হাসান উক্ত অনুষ্ঠানসমূহে জানান, কুমিল্লা বাসী এবং চাটগাঁইয়াবাসীর আপ্যায়নে আমাদের পুরো Accounting Lovers টিম ধন্য, সারা জীবন মনে থাকবে তোমাদের ভালোবাসা। এছাড়াও উক্ত অনুষ্ঠানসমূহে উপস্থিত ছিলেন Accounting Lovers এর উপদেষ্টা ওয়াজেদ সাকিব এবং জনপ্রিয় শিক্ষক আমিরুল ইসলাম,নাজমুল হাসান শরীফ,সম্রাট শাহজাহান এবং সার্বিক তত্ত্বাবধানে ছিলেন আবু সুফিয়ান শরিফ। 


এছাড়াও বিগত বছরের ভর্তিযোদ্ধারা জানিয়েছেন, অনলাইনের মাধ্যমে এত সুন্দর শর্ট টেকনিকে গুছিয়ে পড়ানো হয় যা বাস্তবে সরাসরি বিভিন্ন কোচিং সেন্টারেও পড়ানো হয় না। বিভিন্ন কোচিং থেকে অনেক টাকা খরচ করেও সর্বোচ্চ সেবা না পেয়ে শেষ ভরসা হিসেবে বেছে নিয়েছেন এই Accounting Lovers প্ল্যাটফর্মটি।  Accounting  Lovers এর কর্ণধার জাহিদ হাসান আরো জানান ২০১৯ সালে স্বল্পসংখ্যক  ভর্তিযুদ্ধাদের নিয়ে শুরু করি এই প্লাটফর্মটি যা এখন দেশের সর্বোচ্চ সংখ্যক প্রায় তিন লক্ষ ছাড়িয়েছে। 
এইচএসসি ২০২৩ দের আমি সহ আমাদের টিম সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাবো। এমনকি আমাদের প্রাইভেট গ্রুপে ভর্তি হওয়ার পরেও যদি মনে হয় তোমরা সর্বোচ্চ সেবা পাচ্ছ না এই প্ল্যাটফর্মে, তাহলে ভর্তি হওয়ার টাকা ব্যাক নিতে পারবা।
আমি বিশ্বাস করি এই প্লাটফর্মের অর্জন সবই আমাদের পরিশ্রমের ফল,আমি সর্বোচ্চ চেষ্টা দিয়ে যাচ্ছি সৃষ্টিকর্তা আমাদের সহায় হয়ে ছাত্র-ছাত্রীদের ভালোবাসায় এগিয়ে যাচ্ছে প্ল্যাটফর্মটি । দেশের সীমান্তবর্তী এলাকা থেকেও সুবিধাবঞ্চিত শিক্ষার্থীরা ঢাবি,রাবি,চবি, জাবি এবং গুচ্ছ অধিভুক্ত ২২ বিশ্ববিদ্যালয় এবং ৭ কলেজে প্রতিবছরই এই অনলাইন প্লাটফর্ম থেকে প্রায় হাজারো শিক্ষার্থী পাবলিকিয়ান হচ্ছে। 
আমাদের মূল হাতিয়ার, "পরিশ্রম কখনো বৃথা যায় না, তোমরা পরিশ্রম করো, আল্লাহ তোমার সহায় হবেই হবে ইনশাআল্লাহ।"







আরও খবর


 সর্বশেষ সংবাদ

বিদায় ২০২৩ স্বাগত ২০২৪
নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী
জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি
আগৈলঝাড়ায় বই উৎসবে শিক্ষার্থীদের হাতে নতুন বই বিতরণ
কালিহাতীর আফজালপুর চরে নৌকার বিশাল সভা
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

কালীগঞ্জে ২ ভাগে বিভক্ত আওয়ামী লীগের নেতাকর্মীরা
স্বাধীনতার গান আন্তর্জাতিক অঙ্গনে ছড়িয়ে দিতে চান লেনিন
গাজীপুরে প্রেমিকাকে গলা কেটে হত্যা প্রেমিক আটক
এই প্রথম মৃত্যুবরণ কারী সকল ইপিএসকর্মী সহ প্রবাসীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল
প্রবাসী ভিআইপি ক্লাবের বিলেতে পথযাত্রা : পিঠা উৎসব ও সাংষ্কৃতিক অনুষ্ঠান
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com