শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: বিদায় ২০২৩ স্বাগত ২০২৪        নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী        জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি        বিএনপির নেতাকর্মীরা এবার নৌকায় ভোট দেবে : তথ্যমন্ত্রী        ড. মঈন খানের সঙ্গে এনডিআই-আইআরআই পর্যবেক্ষক দলের বৈঠক        ‘অসুস্থ’ রিজভীকে খুঁজছে ডিবি, শিগগিরই গ্রেপ্তার        সবার আগে নিউজিল্যান্ড ও কিরিবাতিতে নববর্ষের উল্লাস শুরু       


‘ঈদ স্পেশাল গেম’ খেলা যাবে ইমোতে
তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩, ১২:৫৮ PM


আসন্ন ঈদুল আজহাকে সামনে রেখে নতুন একটি ফান অ্যাকটিভিটি নিয়ে আসছে তাৎক্ষণিক যোগাযোগে জনপ্রিয় মেসেজিং অ্যাপ ইমো। নতুন এই গেমের নাম  ‘ঈদ স্পেশাল গেম’। আগামী ২৬ জুন থেকে শুরু হয়ে দুই সপ্তাহ ধরে চলবে এই ইন-অ্যাপ গেমটি।

ঈদের মতো একটি বড় উৎসবকে কেন্দ্র করে মানুষে মানুষে যোগাযোগ আরো সমৃদ্ধ করতে এ ধরনের আয়োজন করেছে ইমো। ইমোর লক্ষ্য ব্যবহারকারী যেনো সকল প্রতিকূলতা কাটিয়ে উঠে প্রিয়জনের সাথে নিশ্চিন্তে ঈদের আনন্দ উদযাপন করতে পারেন তা নিশ্চিত করা। গেম পেইজে অন্যান্য ব্যবহারকারীর সাথে বিভিন্ন কর্মকাণ্ডে অংশগ্রহণের মধ্য দিয়ে আকর্ষণীয় এই গেমে অংশ নেয়া যাবে। যার মধ্যে রয়েছে - কল করা, স্টোরিতে অ্যাক্টিভিটি শেয়ার দেয়া বা অন্য ব্যবহারকারীদের গ্রিটিং কার্ড পাঠানো ইত্যাদি।


গেমে অংশ নিতে ব্যবহারকারীদের নিদিষ্ট কিছু কল ও মেসেজ করতে হবে। কল-মেসেজের পরিমাণ অনুসারে ব্যবহারকারীরা লাকি ড্র’তে অংশ নিতে পারবেন। এর মধ্যে ইউজার ইন্টারফেসে অন্য বন্ধুদের পয়েন্টসও দেখতে পারবেন ব্যবহারকারীরা। এরপরই ব্যবহারকারীরা পাবেন ঈদ উইশ কার্ড। নানারকম শুভেচ্ছাবার্তা ও ইমোতে শেয়ার করা স্মরণীয় ঘটনা থাকবে এসব উইশ কার্ড-এ। একইসঙ্গে, ব্যবহারকারীদের জন্য থাকবে ‘মিস্টিরিয়াস’ ও ‘রেয়ার’ কার্ড।
 
পরবর্তীতে, তারা এসব কার্ড ইমো বন্ধুদের পাঠানোর সুযোগ পাবেন। অথবা হলিডে অ্যাভাটার ফ্রেম, হলিডে মেডেল ও ডায়মন্ড বোনাসের মতো বিশেষ ফেস্টিভ্যাল ভার্চ্যুয়াল গিফটে রিডিম করে নিতে পারবেন। সুস্থ প্রতিযোগিতা নিশ্চিত করতে একটি র‍্যাংকিং চার্টের মধ্য দিয়ে ব্যবহারকারী ও তার বন্ধুরা কতোটি কার্ড পেয়েছেন তা দেখা যাবে।







 সর্বশেষ সংবাদ

বিদায় ২০২৩ স্বাগত ২০২৪
নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী
জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি
আগৈলঝাড়ায় বই উৎসবে শিক্ষার্থীদের হাতে নতুন বই বিতরণ
কালিহাতীর আফজালপুর চরে নৌকার বিশাল সভা
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

কালীগঞ্জে ২ ভাগে বিভক্ত আওয়ামী লীগের নেতাকর্মীরা
স্বাধীনতার গান আন্তর্জাতিক অঙ্গনে ছড়িয়ে দিতে চান লেনিন
গাজীপুরে প্রেমিকাকে গলা কেটে হত্যা প্রেমিক আটক
এই প্রথম মৃত্যুবরণ কারী সকল ইপিএসকর্মী সহ প্রবাসীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল
প্রবাসী ভিআইপি ক্লাবের বিলেতে পথযাত্রা : পিঠা উৎসব ও সাংষ্কৃতিক অনুষ্ঠান
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com