মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১
 
শিরোনাম: বিদায় ২০২৩ স্বাগত ২০২৪        নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী        জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি        বিএনপির নেতাকর্মীরা এবার নৌকায় ভোট দেবে : তথ্যমন্ত্রী        ড. মঈন খানের সঙ্গে এনডিআই-আইআরআই পর্যবেক্ষক দলের বৈঠক        ‘অসুস্থ’ রিজভীকে খুঁজছে ডিবি, শিগগিরই গ্রেপ্তার        সবার আগে নিউজিল্যান্ড ও কিরিবাতিতে নববর্ষের উল্লাস শুরু       


৬৯৯ টাকায় ইনস্টাগ্রামে ব্লু-ব্যাজ পাওয়ার সুযোগ
তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশ: সোমবার, ১৯ জুন, ২০২৩, ১২:৪৩ PM


ইনস্টাগ্রাম আইডিতে ব্লু-ব্যাজ পেতে আর কষ্ট করতে হবে না ব্যবহারকারীদের। এখন খুব সহজেই পাওয়া যাবে এই সুবিধা। তবে এর জন্য প্রতি মাসে গুনতে হবে ৬৯৯ টাকা।

সম্প্রতি মাসিক সাবস্ক্রিপশনের ভিত্তিতে ইনস্টাগ্রাম আইডি ভেরিফায়েড পরিষেবা চালু করেছে মেটা।

জানা গেছে, অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ফোনেই ইনস্টাগ্রাম আইডি ভেরিফায়েড সুবিধা মিলবে। তবে মাসিক ফি দেওয়ার পাশাপাশি অবশ্যই বৈধ সরকারি পরিচয়পত্রের স্ক্যান কপি জমা দিতে হবে। একইসঙ্গে ব্যবহারকারীর বয়স ১৮ বছর হতে হবে।

মেটা জানায়, ব্লু টিক যোগ হলে বাড়তি কিছু সুবিধাও পাবেন ব্যবহারকারীরা। কাস্টমার সাপোর্ট পাওয়া যাবে সরাসরি। পাশাপাশি নিজেদের ফলোয়ারও বাড়াতে পারবেন। আপাতত ভারত, যুক্তরাষ্ট্র, ব্রিটেন, কানাডা, অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডে এই পরিষেবা পাওয়া যাবে।







প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com