শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: বিদায় ২০২৩ স্বাগত ২০২৪        নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী        জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি        বিএনপির নেতাকর্মীরা এবার নৌকায় ভোট দেবে : তথ্যমন্ত্রী        ড. মঈন খানের সঙ্গে এনডিআই-আইআরআই পর্যবেক্ষক দলের বৈঠক        ‘অসুস্থ’ রিজভীকে খুঁজছে ডিবি, শিগগিরই গ্রেপ্তার        সবার আগে নিউজিল্যান্ড ও কিরিবাতিতে নববর্ষের উল্লাস শুরু       


তাড়াশে এসএসসি পরীক্ষার্থীর রহস্যজনক মৃত্যু
চলনবিল প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২০ মে, ২০২৩, ৬:৩৭ PM

সিরাজগঞ্জের তাড়াশে প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে হাসি খাতুন (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী সড়ক দুর্ঘটনায় নিহত হয় বুধবার ১৭ মে সন্ধ্যায়। তারপর থেকে এ নিয়ে শুরু হয় নানা গুঞ্জন। শেষ অবধি বাদ এশার নামাজের পর নিহতের জানাজা সম্পন্ন হয়।
 
এদিকে নিহতের বাবা আব্দুল খালেক বৃহস্পতিবার (১৮ মে) সন্ধ্যায় দৈনিক সংবাদ প্রতিদিনকে বলেন, জানাজার নামাজ শেষে বিভিন্ন জটিলতায় তার মেয়ের দাফন সম্পন্ন হতে রাত দইটার মতো সময় লেগে যায়। জানা যায়, তাড়াশ উপজেলার জলিল নগর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী হাসি খাতুন বুধবার পরীক্ষা শেষে তার প্রেমিক সাব্বির রহমানের সঙ্গে ঘুরতে বের হয়। কিন্তু সন্ধ্যার দিকে মাগুড়াবিনোদ ইউনিয়নের নাদোসৈয়দপুর এলাকায় প্রেমিক সাব্বির রহমানের মোটরসাইকেলের পেছন থেকে ছিটকে পড়ে সে গুরুতর আঘাত পায়। পরে এলাকাবাসী তাকে পার্শ্ববর্তী গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত হাসি খাতুনের বাড়ি নওগাঁ ইউনিয়নের পংরৌহালী গ্রামে। পার্শ্ববর্তী হামকুড়িয়া গ্রামের আলমের ছেলে সাব্বির রহমানের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। অপরদিকে স্থানীয়রা জানিয়েছেন, হাসি খাতুন মারা যাওয়ার পর থেকে তার প্রেমিক সাব্বির রহমান গা ঢাকা দিয়ে রয়েছেন। 
বিশেষ সুত্রে জানা, আসামী সাব্বির রহমানের নামে নাকি আরও একটি অপহরণ মামলা চলমান রয়েছে।
তাড়াশ থানার ওসি মোঃ শহিদুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকালে থানায় এসে নিহতের বাবা আব্দুল খালেক সাব্বির রহমানকে আসামি করে মামলা দায়ের করেছেন।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

বিদায় ২০২৩ স্বাগত ২০২৪
নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী
জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি
আগৈলঝাড়ায় বই উৎসবে শিক্ষার্থীদের হাতে নতুন বই বিতরণ
কালিহাতীর আফজালপুর চরে নৌকার বিশাল সভা
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

কালীগঞ্জে ২ ভাগে বিভক্ত আওয়ামী লীগের নেতাকর্মীরা
স্বাধীনতার গান আন্তর্জাতিক অঙ্গনে ছড়িয়ে দিতে চান লেনিন
গাজীপুরে প্রেমিকাকে গলা কেটে হত্যা প্রেমিক আটক
এই প্রথম মৃত্যুবরণ কারী সকল ইপিএসকর্মী সহ প্রবাসীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল
প্রবাসী ভিআইপি ক্লাবের বিলেতে পথযাত্রা : পিঠা উৎসব ও সাংষ্কৃতিক অনুষ্ঠান
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com