শনিবার ১৩ এপ্রিল ২০২৪ ২৯ চৈত্র ১৪৩০
 
শিরোনাম: মুস্তাফিজের সামনে দুই রেকর্ডের হাতছানি       ঈদের ছুটির কারণে এবার গ্রামে জমবে বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ       অচিরেই বিলুপ্ত হতে যাচ্ছে যেসব ব্যাংক       চৈত্র সংক্রান্তি শনিবার       ইসরায়েলে ১০০ ড্রোন, কয়েক ডজন ক্ষেপণাস্ত্র হামলা চালাতে পারে ইরান        ‘উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে’       ঈদের দিনে ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট অবতরণ নিয়ে কৌতূহল!      


পঞ্চগড়ে আহমদিয়াদের ওপর হামলা : ১০ মামলায় গ্রেপ্তার ১৩০
পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩, ২:৫৫ পিএম |

পঞ্চগড়ে আহমদিয়া সম্প্রদায়ের সালানা জলসাকে কেন্দ্র করে উদ্ভূত পরিস্থিতির ৫ম দিনে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। উদ্বেগ উৎকন্ঠা থাকলেও দোকানপাট খুলছে। স্বাভাবিক রয়েছে আইনশৃঙ্খলা পরিস্থিতি। সকাল থেকে শহরে যান চলাচল স্বাভাবিক রয়েছে। তবে অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরের বিভিন্ন পয়েন্টে পুলিশ এবং বিজিবি সদস্যরা এখনো মোতায়েন রয়েছে। 

শহরের বিভিন্ন সড়কে পিকআপে করে পুলিশের টহল অব্যাহত রয়েছে। পঞ্চগড় পৌরসভার আহমদনগর এলাকায় এখনো সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। তবে গত দিনগুলোর তুলনায় আহম্মদ নগরে আইনশৃঙ্খলা বাহিনী কম। গ্রেপ্তার আতঙ্কে অনেকই গা ঢাকা দিয়েছেন। ঘটনার সময় পুলিশের করা ভিডিও চিত্র দেখে অপরাধীদের আটক করা হচ্ছে।

এদিকে সংঘর্ষের বিভিন্ন ঘটনায় এখন পর্যন্ত ১০টি মামলা দায়ের হয়েছে। গেল রাতে পুলিশ-র‌্যাব-বিজিবির যৌথ অভিযানে ৪৯ জনকে গ্রেপ্তার করেছ। এ নিয়ে আটকের সংখ্যা দাঁড়ালো ১৩০। পুলিশ জানায়, নতুন করে আরো ৪টি মামলা হয়েছে। এর মধ্যে সদর থানায় ৮টি এবং বোদা থানায় দুটি মামলা রুজু হয়, আরো মামলা হবে। এ ঘটনায় জড়িতদের ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। অভিযানে পুলিশের পাশাপাশি র‌্যাব নিয়োজিত রয়েছে। বর্তমানে পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে রয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা জোরদার করা হয়েছে। অযথা কাউকে হযরানি করা হচ্ছে না। 
বিক্ষোভ ভাংচুরে যারা জড়িত ছিল তাদেরকেই গ্রেপ্তার করা হচ্ছে বলে জানান পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ মিঞা। 







আরও খবর


 সর্বশেষ সংবাদ

মুস্তাফিজের সামনে দুই রেকর্ডের হাতছানি
ঈদের ছুটির কারণে এবার গ্রামে জমবে বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ
ক্রিকেট খেলাকে কেন্দ্র করে বাড়িঘর ও দোকানে হামলা, আহত-১০
অচিরেই বিলুপ্ত হতে যাচ্ছে যেসব ব্যাংক
চৈত্র সংক্রান্তি শনিবার
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

বাপি সাহা'র নির্দেশনায় জেবা জান্নাত ও মারিয়া মিম
কালীগঞ্জে বাবার হাতে মাদকাসক্ত ছেলে খুন, বাবা আটক
কালীগঞ্জে রাস্তায় মসজিদের বাউন্ডরি পিলার নির্মাণ বাঁধা দেয়ায় প্রতিপক্ষের উপর হামলার অভিযোগ
শেরপুর জেলা জবিয়ান ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
উপস্থাপনা নিয়ে ব্যস্ত সানজিদা রোজ
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com